Views: 156

জাতীয়

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার উন্নতি

জুমবাংলা ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছে তার পরিবার। দ্রুতই আইসিইউ থেকে কেবিনে নেয়া হতে পারে তাকে।

গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ভোরে তার অবস্থার অবনতি হলে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে স্থানান্তর করা হয়। তাকে রাখা হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে।


গতকাল আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছিলেন, ‘হঠাৎ উনার পালস রেট বেড়ে গিয়েছিল। এই প্রবলেমটা নাকি উনার আগে থেকেই ছিল। ডাক্তারকে সেটা উনি বলেননি। এটাকে ট্রিট করার জন্য উনাকে আইসিইউতে নেয়া হয়েছে। ওষুধ দেয়ার পর কমেছে।’

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার সার্বক্ষণিক খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে গত ৪ সেপ্টেম্বর জ্বর নিয়ে ঢাকা সিএমএইচে ভর্তি হন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। সেখানে নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। এর পর থেকে তিনি হাসপাতালেই আছেন।

৭১ বছর বয়সী মাহবুবে আলম ২০০৯ সাল থেকে বাংলাদেশের অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে রয়েছেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক এই সভাপতি ১৯৭৫ সালে হাই কোর্টে আইন পেশায় যুক্ত হন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

একাধিকবার ভোটার হওয়ায় খুলনায় ৬২ জনের বিরুদ্ধে মামলার নির্দেশ

azad

‘ভুয়া নবাব’ হাসান আসকারীর ‘নবাবী’ প্রতারণা

mdhmajor

মিন্নি কাশিমপুর কারাগারে, ফাঁসির দণ্ডপ্রাপ্ত অন্য ৫ আসামি বরিশালে

mdhmajor

মার্চ পর্যন্ত মাসের প্রথম রবিবার চিড়িয়াখানায় বিনামূল্যে প্রবেশ

azad

লালমনিরহাটে পুড়িয়ে হত্যার ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ

mdhmajor

শিগগিরই দেয়া হবে ১৬তম নিবন্ধন পরীক্ষার ফল

Sabina Sami