Views: 32

বিভাগীয় সংবাদ রংপুর

অ্যাম্বুলেন্সে ছিলো ১৩ কেজি গাঁজা

জুমবাংলা ডেস্ক : লালমনিরহাটের সদর উপজেলার কুলাঘাট এলাকায় রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্স থেকে ১৩ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয়েছে দুই মাদক বিক্রেতাকে। শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মকবুল হোসেন।


আটক দুজন হলেন রংপুরের তহিগঞ্জ এলাকার মৃত তোমছের আলীর ছেলে আতিক হাসান (২৩) ও গাইবান্ধার সুন্দরগঞ্জের আবদুল কাদের মোল্লার ছেলে আইনাল হক (১৮)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গতকাল গভীর রাতে গাঁজাভর্তি একটি অ্যাম্বুলেন্স নাগেশ্বরী থেকে বগুড়ার দিকে যাবে। পরে ডিবি পুলিশের একটি টিম কুলাঘাট এলাকায় ওঁৎ পেতে থেকে অ্যাম্বুলেন্সটি আটক করে। এ সময় অ্যাম্বুলেন্সটিতে তল্লাশি চালিয়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার ও দুজনকে আটক করা হয়।

লালমনিরহাট জেলা ডিবির ওসি মকবুল হোসেন বলেন, জব্দকৃত অ্যাম্বুলেন্সটি কার নামে তা বের করা হচ্ছে। কাগজপত্র অনুযায়ী অ্যাম্বুলেন্সের মালিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিকালে ফিরছেন সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা

Sabina Sami

মিষ্টি নিয়ে ২ ভায়রার ‘তুলকালাম’

Saiful Islam

সন্ত্রাসী ভাড়া করে স্বামীকে কোপাল স্ত্রী

Shamim Reza

লোহা গলানোর পাত্র বিস্ফোরণ: মৃতের সংখ‌্যা বেড়ে ৪

Shamim Reza

বড় ভাইয়ের বদলে বিয়ে করতে এসে ছোট ভাই ধরা

Saiful Islam

হোটেলের কক্ষে তরুণীর লাশ

Shamim Reza