Views: 225

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আইপিএলের শুরুতে অনিশ্চিত স্মিথ!


স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও দলটির অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথ সম্প্রতি অনুশীলনে মাথায় চোট পাওয়ায় ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেললেও ওয়ানডে সিরিজ মিস করেন।


আশা করা হচ্ছিল গেল বুধবার (১৬ সেপ্টেম্বর) শেষ ওয়ানডেতে সিরিজ নির্ধারণী ম্যাচে মাঠে ফিরবেন তিনি। কিন্তু অবস্থা সুবিধাজনক না হওয়ায় সিরিজের শেষ ম্যাচেও স্মিথকে মাঠে নামানোর ঝুঁকি নেয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আর এ কারণেই শঙ্কিত রাজস্থান রয়েলস।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) রাজস্থান রয়েলসের নেতৃত্ব দেয়ার কথা এ অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের। আগামী শনিবার (১৯ সেপ্টেম্বর) থেকে শুরু হবে আইপিএল। ২২ সেপ্টেম্বর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলবে রাজস্থান।

শুধু তাই নয়! বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকসকে নিয়েও সংশয়ে আছে রাজস্থান। পারিবারিক কারণে স্টোকসকে শুরু থেকে পাওয়া যাবে না সে ব্যাপারে নিশ্চিত রাজস্থান। এবার স্মিথকে নিয়েও শঙ্কায় পড়ে গেছে দলটি।

প্রসঙ্গত, আইপিএলে শুরুর দিকে স্টিভ স্মিথ কয়েকটা ম্যাচে অনিশ্চিত হলে তার পরিবর্তে পেসার জয়দেব উনাদকাট রাজস্থান রয়্যালসের নেতৃত্ব সামলাতে পারেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সকালে শুরু হবে বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ

Mohammad Al Amin

অবিবাহিতদের সাথে পারলো না বিবাহিতরা

Saiful Islam

যে কারণে ম্যাচের সময় পরিবর্তন করেছে বিসিবি

Saiful Islam

শেষ দিনে জয় পেতে ভারতের দরকার ৩০৯ রান, অস্ট্রেলিয়ার ৮ উইকেট

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

অবিশ্বাস্য রান-আউট (ভিডিওসহ)

Shamim Reza