ক্রিকেট (Cricket) খেলাধুলা

আইপিএলের সেরা একাদশ বেছে নিলেন হার্দিক

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে কে সেরা অধিনায়ক? মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা নাকি ভারতীয় সাবেক ও চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি?

দলের অধিনায়ক বাছতে গিয়েই বেকায়দায় পড়ে গেলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। সেই সঙ্গে তার দেখা আইপিএলের সেরা একাদশ বেছে নিলেন তিনি।


রোহিত শর্মার নেতৃত্বে চারবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। অন্যদিকে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে তিনবার আইপিএল জিতেছে চেন্নাই সুপার কিংস।

তবে হার্দিক অবশ্য হিটম্যানের থেকে অভিজ্ঞতার দিকে এগিয়ে রেখেছেন ক্যাপ্টেন কুলকেই। তাই তার আইপিএলের সেরা একাদশে দলের নেতা হিসেবে বেছে নিয়েছেন ধোনিকে।

হার্দিকের সেরা আইপিএল দলের দুই ওপেনার হলেন ক্রিস গেইল এবং রোহিত শর্মা। তিন-চার-পাঁচ নম্বরে যথাক্রমে বিরাট কোহলি-এবি ডি ভিলিয়ার্স ও সুরেশ রায়না।

নম্বর ছয়ে অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি। সাতে হার্দিক পাণ্ডিয়া নিজেই। দলের দুই স্পিনার সুনীল নারাইন এবং রশিদ খান। আর দুই পেসার জশপ্রীত বুমরাহ এবং লাসিথ মালিঙ্গা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে হার্দিক পাণ্ডিয়ার সেরা একাদশ: ক্রিস গেইল, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), হার্দিক পাণ্ডিয়া, সুনীল নারাইন, রশিদ খান, জশপ্রীত বুমরাহ ও লাসিথ মালিঙ্গা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ ‘স্ত্রী’ সুমির, সবার কাছে দোয়া চাইলেন মাশরাফী

mdhmajor

করোনা, বড় সুখবর দিলেন মাশরাফী

Shamim Reza

যাকে বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত

rony

বিয়ে করলেন নাজমুল হোসেন শান্ত

rony

ইউরোপিয়ান গোল্ডেন বুটের দৌড়ে ১ নম্বরে লিওয়ানদোস্কি, ৩ নম্বরে রোনালদো

Mohammad Al Amin

ঝুলে আছে উমর আকমলের ভবিষ্যৎ

Shamim Reza