Views: 134

খেলাধুলা

আইপিএলে দল না পেয়ে আত্মহত্যা ক্রিকেটারের!

স্পোর্টস ডেস্ক : আইপিএলে নেট অনুশীলনের সময় তারকা ক্রিকেটারদের বিপক্ষে বোলিং করতেন। সেখান থেকেই স্বপ্ন বোনা শুরু। ইচ্ছে ছিল আইপিএলে খেলার। ইচ্ছে জাগাটাই স্বাভাবিক। কিন্তু আইপিএল খেলতে হলে মানতে হবে নিয়ম। নিয়মানুযায়ী আইপিএল নিলামে উঠতে হলে রাজ্য দলের যে কোনো ক্যাটাগরিতে খেলতে হবে। কিন্তু সেই সুযোগটাই আর হয়ে ওঠেনি করণ তিওয়ারির।


দীর্ঘদিন যাবত ক্যারিয়ার নিয়ে হতাশায় ভুগছিলেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। মুম্বাইয়ের সিনিয়র দলের কোচ বিনায়ক সামন্ত তার জন্য ভালো একটি ক্লাব খুঁজে দেয়ারও চেষ্টা করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আর হলো না। স্বপ্ন ছোঁয়ার আগেই আবেগের কাছে হার মানলেন করণ তিওয়ারি। হতাশায় ডুবে নেন প্রাণঘাতী সিদ্ধান্ত। সবকিছু জলাঞ্জলি দিয়ে আত্মহত্যা করে বসেন তিওয়ারি!

সোমবার (১০ আগস্ট) রাতে নিজ বাড়ি থেকে ভারতীয় এই পেসারের ঝুলন্ত লাশ উদ্ধার করে মুম্বাই পুলিশ। তবে এখনও তার আত্মহত্যার কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে ভারতীয় গণমাধ্যমের খবর, আইপিএলের কোনো দলে সুযোগ না পেয়েই সম্ভবত আত্মহত্যা করেছেন করণ। কেননা ঘনিষ্ঠ এক বন্ধুর কাছে এই বিষয়ে কষ্টের কথা শেয়ার করেছিলেন তিনি। তিনি জানিয়েছিলেন, আত্মহত্যা করতে পারেন।

বিপদ আঁচ করতে পেরে বিষয়টি করণের বোনকে অভিহিত করেছিলেন করণের বন্ধু। জানানো হয় তার মাকেও। কিন্তু ততক্ষণে বড্ড দেরি হয়ে গেছে। সোমবার রাত ১০টার দিকে ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যরা দেখেন, সিলিং ফ্যানে ঝুলছে আছে করণের মৃতদেহ।

গেল মৌসুমেও ওয়াংখেড়েতে আইপিএলের দলগুলোর নেট অনুশীলনের সময় বোলিং করতেন করণ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ধোনিদের গ্লুকোজ খেয়ে ব্যাটিংয়ে নামতে বললেন শেওয়াগ!

Sabina Sami

জোন্সকে নিয়ে এখন কাড়াকাড়ি পড়ে যেত : টেন্ডুলকার

Shamim Reza

টিম হোটেল ছেড়ে বাসায় ফিরে যাচ্ছেন মুশফিক-তামিমরা

rony

যে সুন্দরী ফিটনেস ট্রেনারকে নিয়ে ফুটবল বিশ্বে ঝড়

Shamim Reza

পিছিয়ে গেল বাংলাদেশের শ্রীলঙ্কা সফর

Shamim Reza

ফুটবল তারকার ডাকে কোমা থেকে ফিরলেন তরুণী

Shamim Reza