Views: 143

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আইপিএলে দল পেলেন রয়

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেয়েছেন ইংলিশ তারকা ওপেনার জেসন রয়। ভিত্তিমূল্য দুই কোটি রুপিতেই তাকে দলে টেনেছে সানরাইজার্স হায়দরাবাদ।

গত ফেব্রুয়ারি মাসে আইপিএলের নিলামে দল না পেয়ে রয় তার টুইটার অ্যাকাউন্টে এক বার্তায় বলেছিলেন, আইপিএলে দল না পাওয়া লজ্জাজনক। অবশেষে সেই লজ্জাজনক পরিস্থিতি থেকে তাকে মুক্তি দিলো সানরাইজার্স হায়দরাবাদ।

আগামী ৯ এপ্রিল থেকে শুরু আইপিএলের ১৪তম আসর চলবে প্রায় দুই মাস ধরে। এ সময়ে ক্রিকেটারদের থাকতে হবে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে। তাছাড়া ভারতে প্রতিনিয়ত করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। ফলে টুর্নামেন্টটি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন হায়দরাবাদের তারকা অলরাউন্ডার মিচেল মার্শ।

অস্ট্রেলিয়ান এ অলরাউন্ডার গত আসরেও পুরো টুর্নামেন্ট খেলতে পারেননি। চোটের কারণে মাঝপথেই দেশে ফিরে যেতে হয়েছিল মার্শকে।

এখন পর্যন্ত আইপিএলে দুইটি আসর খেলেছেন ইংলিশ ওপেনার রয়। ২০১৭ সালে গুজরাট লায়ন্সে এবং ২০১৮ সালে দিল্লি ডেয়ারডেভিলসে (বর্তমানে দিল্লি ক্যাপিটালস)। দু’দলের পক্ষে মোট আটটি ম্যাচ খেলেছেন এই ইংলিশ ব্যাটসম্যান।

প্রসঙ্গত, গত আসরে দিল্লি ক্যাপিটালসে থাকলেও টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন রয় এবং পরে দলও হারান তিনি। তার পরিবর্তে ড্যানিয়েল স্যামসকে দলে নিয়েছিল দিল্লি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আইপিএল: পাঞ্জাবকে হারিয়ে নিজেদের প্রথম জয় তুলে নিলো চেন্নাই

Mohammad Al Amin

শ্রীলঙ্কার চেয়ে আমরা পিছিয়ে নই: মিরাজ

Shamim Reza

করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক

Shamim Reza

পাঞ্জাবকে উড়িয়ে দিয়ে জয়ে ফিরল চেন্নাই

Shamim Reza

আইপিএল: তিন মাসের জন্য মাঠের বাহিরে ছিটকে গেলেন স্টোকস

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin