Views: 287

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে অভিষেক হচ্ছে শচিনপুত্রের?

স্পোর্টস ডেস্ক : নিয়মিত অনুশীলন শেষ করে নিত্যদিনের অভ্যাস মতো ক্লান্তি দূর করতে সুইমিংপুলে গোসলে নেমেছিলেন মুম্বাই ইন্ডিয়ানসের খেলোয়াড়রা। অনুপ্রেরণামূলক এক ক্যাপশন দিয়ে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন দলের লেগস্পিনার রাহুল চাহার।

সেই ছবিতে দেখা যায় দুই বিদেশি পেসার ট্রেন্ট বোল্ট ও জেমস প্যাটিনসনের সঙ্গে রাহুল চাহারসহ ভারতের আরও বেশ কয়েকজন বোলার সুইমিংপুলে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন। কিন্তু নেটিজেনদের আগ্রহের কেন্দ্রে পরিণত হয়েছে একটি মুখ।

সেটি আর কেউ নয়, মুম্বাই ইন্ডিয়ানসের সাবেক অধিনায়ক ও বর্তমান ব্র্যান্ড অ্যাম্বাসেডর শচিন টেন্ডুলকারের একমাত্র ছেলে অর্জুন টেন্ডুলকার। কিন্তু হঠাৎ করে আরব আমিরাতে হতে যাওয়া আইপিএলে কী করছেন শচিনপুত্র অর্জুন?- এই প্রশ্নে চোখের পলকেই ভাইরাল হয়ে গেছে রাহুল চাহারের সেই ছবি।

মুম্বাই ইন্ডিয়ানস কর্তৃপক্ষের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে জানা যায়নি, ঠিক কী কারণে দলের সঙ্গে রয়েছেন অর্জুন। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলো খবর প্রকাশ করেছে, মূলত নেট বোলার হিসেবে দায়িত্ব পালনের জন্য মুম্বাই শিবিরে যোগ দিয়েছেন অর্জুন। যেমনটা আগের কয়েক আসরেও করেছেন তিনি।


এখানেও থেকে যায় একটি প্রশ্ন। অন্যান্যবার তো আইপিএল হয়েছে ভারতে। যার ফলে মুম্বাইয়ে বেড়ে ওঠা অর্জুনের মুম্বাই ইন্ডিয়ানসের নেট বোলার হওয়া খুবই স্বাভাবিক বিষয়। কিন্তু এবার করোনাভাইরাসের কারণে আইপিএল চলে গেছে আরব আমিরাতে এবং অংশগ্রহণকারী সব দলকে মানতে হচ্ছে কঠোর বিধিনিষেধ।

সেখানে নিলামে নাম না থাকা কিংবা নিলামের বাইরেও না কেনা একজন বাঁহাতি পেস বোলিং অলরাউন্ডারকে শুধুই নেট বোলার হিসেবে ব্যবহার করার জন্য ভারত থেকে আমিরাতে উড়িয়ে নিয়ে গেলো মুম্বাই? এ প্রশ্নেই মূলত লেগেছে খটকা, মেলেনি কোনো সদুত্তর।

যথাযথ কোনো ব্যাখ্যা না পাওয়া গেলেও, ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, নিলামে না থাকা কিংবা নিলামের বাইরে থেকে না কেনা হলেও, মুম্বাইয়ের হয়ে খেলার সম্ভাবনা শেষ হয়ে যায়নি অর্জুনের। সেক্ষেত্রে মুম্বাই স্কোয়াডের যেকোনো খেলোয়াড়ের ইনজুরিতে পড়তে হবে।

যেহেতু করোনাভাইরাসের কারণে অন্য দেশ থেকে কোনো ক্রিকেটারকে হুট করেই বদলি খেলোয়াড় হিসেবে উড়িয়ে নেয়া যাবে না, তাই কেউ যদি ইনজুরিতে পড়ে, তাহলে আমিরাতে অবস্থানরত যেকোনো ক্রিকেটারকে খেলানোর সুযোগ দিতে পারে আইপিএল কর্তৃপক্ষ। আর সত্যিই এমনটা হলে আইপিএল অভিষেকও হয়ে যেতে পারে শচিনপুত্রের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ক্রিকেটারদের জন্য সুখবর, ফিরছে ঘরোয়া ক্রিকেট

Saiful Islam

জন্মদিনে টাইগারদের ভালোবাসায় সিক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Saiful Islam

এমন ফিল্ডিং আগে দেখেননি শচিন

Shamim Reza

মুম্বাইয়ের বিপক্ষেও মাঠে নামা হচ্ছে না মরিসের!

Mohammad Al Amin

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ : বিসিবি প্রধান

rony

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না টাইগাররা

rony