Views: 477

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আইপিএল খেলতে অনাপত্তিপত্র পেলেন মোস্তাফিজ


স্পোর্টস ডেস্ক : আইপিএল খেলতে বিসিবি থেকে অনাপত্তিপত্র পেয়েছেন পেসার মোস্তাফিজুর রহমান। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ।

১ কোটি রুপিতে মোস্তাফিজকে দলে নিয়েছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস। তবে ফিজকে আইপিএলে খেলতে অনাপত্তিপত্র দেয়া হবে কিনা এ নিয়ে ছিল সংশয়। কারণ একই সময়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল।


এর আগে সাকিব আল হাসানকে আইপিএলের অনাপত্তিপত্র দেয়ার পরও বেশ জল ঘোলা করে বিসিবি। তবে এবার সে পথে যায়নি বোর্ড।

নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে সংবাদমাধ্যমে মোস্তাফিজ বলেছিলেন, টেস্ট স্কোয়াডে থাকলে আইপিএলে অংশ নেবেন না তিনি। তবে প্রধান নির্বাচক জানিয়েছেন তাদের টেস্ট দলের পরিকল্পনায় নেই মোস্তাফিজ। তাই আইপিএলে অংশ নিতে তাকে বোর্ড থেকে সবুজ সংকেত দেয়া হয়েছে। এর আগে গত বছরে আইপিএলের দুই দল কেকেআর ও মুম্বাই ইন্ডিয়ান্স ফিজকে দলে নিতে আগ্রহ দেখালেও, বিসিবি থেকে তাকে এনওসি দেয়া হবে না বলে জানিয়ে দেয়া হয়।

এর আগে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সে খেলেছেন মোস্তাফিজ। আইপিএলে তিন মৌসুম খেলেছেন ফিজ, ২৪ ম্যাচে নিয়েছেন ২৪ উইকেট।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকার পাঁচ নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

Shamim Reza

অনুশীলনে ফিরলেন লিওয়ানদোস্কি

Mohammad Al Amin

পাকিস্তানকে হারিয়ে সিরিজ সমতায় ফিরল প্রোটিয়ারা

Mohammad Al Amin

উইকেটশূন্য মুস্তাফিজ; পাঞ্জাবের বড় সংগ্রহ

Saiful Islam

সোশ্যাল সাইট ছাড়তে প্রস্তুত ইংলিশ ক্রিকেটাররা!

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin