Views: 115

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আইপিএল: পন্থের অধীনে খেলতে মুখিয়ে আছেন স্মিথ

স্পোর্টস ডেস্ক: আগামীকাল (শুক্রবার) থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। আর জনপ্রিয় এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হবার আগে তরুণ ঋষভ পন্থকে অধিনায়ক করে দিয়েছে দিল্লি ক্যাপিটালস।

মূলত ইনজুরিতে পড়ায় এবারের আইপিএলের আসর থেকে ছিটকে গেছেন দিল্লির নিয়মিত অধিনায়ক শ্রেয়স আইয়ার। আর তাতেই দিল্লির নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয় পন্থকে।

তবে এবারের আইপিএল থেকে আইয়ার ছিটকে যাওয়ার পরে দিল্লি নেতৃত্বের অন্যতম দাবিদার ছিলেন স্টিভ স্মিথ। অবশ্য সেই আক্ষেপ না করে পন্থের অধীনে খেলতে মুখিয়ে আছেন তিনি।

বর্তমানে বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টিনে আছেন স্মিথ। আলোচিত উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ নেতা হিসেবে কেমন করেন, সেটা দেখার ইচ্ছা সাবেক এই অজি অধিনায়কের।

সম্প্রতি শেষ হওয়া ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে কাঁধে চোট পেয়ে ছিটকে গেছেন শ্রেয়স আইয়ার। তার জায়গায় ২৩ বছর বয়সী পন্থকে অধিনায়ক করা হয়েছে। যদিও এর যোগ্য দাবিদার ছিলেন স্মিথ।

এবার সোশ্যাল সাইটে এক ভিডিওবার্তায় স্মিথ বলেছেন, আর কয়েকদিনের মধ্যেই দিল্লির জার্সিতে নেমে পড়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। কোয়ারেন্টিন থেকে বেরিয়ে রিকি পন্টিং, ঋষভ পন্থ এবং বাকিদের সঙ্গে কাজ করতে আমি উদগ্রীব। আমাদের স্কোয়াডটা এবার বেশ ভালো। তাই আর তর সইছে না।

কিছুদিন আগেই দেশের মাটিতে পন্থের বিপক্ষে খেলেছেন স্মিথ। অস্ট্রেলিয়ার মাটিতে ওই টেস্ট সিরিজে দারুণ খেলেছেন পন্থ।

স্মিথ বলেছেন, ঋষভ পন্থ অধিনায়ক হিসেবে কেমন করে, তা দেখার আগ্রহ আছে। গত কয়েকমাস ধরেই আমরা দেখেছি সে কত ভালো একজন ক্রিকেটার। নিজের খেলাটাকে ঋষভ সম্পূর্ণভাবে অন্য উচ্চতায় নিয়ে গেছে। ঋষভকেই অধিনায়ক হিসেবে মানায়। তার নেতৃত্বে খেলার জন্য মুখিয়ে আছি। আশা করি আমরা এবার ভালো করতে পারব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফের সার্বিয়া টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছেন জকোভিচ!

Mohammad Al Amin

সাকিবদের সামনে বড় লক্ষ্য

Shamim Reza

জিম্বাবুয়ের দলে ফিরলেন টেইলর-আরভিন

Mohammad Al Amin

সাকিবদের উড়িয়ে হ্যাটট্রিক জয়ে শীর্ষে কোহলির বেঙ্গালুরু

rony

নারী রেফারি হাফ প্যান্ট পরায় সম্প্রচারে সেন্সর করল ইরান!

Shamim Reza

করোনায় আক্রান্ত পাঁচ নারী ফুটবলার

Shamim Reza