Views: 44

জাতীয়

আইসিইউতে ইব্রাহিম খালেদ


জুমবাংলা ডেস্ক : অসুস্থ বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ার) তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউ’তে স্থানান্তর করা হয়েছে।

তিনি করোনায় আক্রান্ত হয়ে শ্যামলীর হাসপাতালটিতে হয়েছিলেন। এরপর তার শারীরিক অন্যান্য সমস্যা দেখা দিতে থাকে।


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য কনক কান্তি বড়ুয়া গণমাধ্যমকে জানান, ‘উনি করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন। আরও কিছু জটিল সমস্যা আছে। এ ছাড়া বয়সও হয়েছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর চলতি মাসের শুরুতে ইব্রাহিম খালেদকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রেও (আইসিইউ) নেয়া হয়। এরপরও স্বাভাবিক অবস্থায় ফেরেননি। ইব্রাহিম খালেদের শুভানুধ্যায়ীরা তাঁর শারীরিক অবস্থার উন্নতির জন্য দোয়া চেয়েছেন।

বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন। এছাড়া সোনালী, অগ্রণী ও পূবালী ব্যাংকেরও ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন খোন্দকার ইব্রাহিম খালেদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আল-জাজিরার প্রতিবেদন নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী

Saiful Islam

উন্নয়নশীল দেশে উত্তরণ ১২ বছরের নিরন্তর পরিশ্রমের ফসল: প্রধানমন্ত্রী

mdhmajor

চরমোনাইয়ের বাৎসরিক মাহফিল শেষে ফেরার পথে ট্রলারডুবি (ভিডিও)

rony

২০২৪ সালে সিদ্ধান্ত নেব নির্বাচন করব কি না: প্রধানমন্ত্রী

rony

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের উদ্বোধনীতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাবে বিএনপি

rony

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ইটভাটার ২ শ্রমিকের প্রাণহানি

azad