Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

আইসিইউতে বরিস জনসনের অবস্থা স্থিতিশীল


বরিস

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাসের চিকিৎসার জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) টানা দ্বিতীয় রাত পার করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। তবে আইসিইউতে থাকা বরিস জনসনের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে বুধবার জানিয়েছেন যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এডওয়ার্ড আরগার। খবর আল জাজিরার।


কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে বলা হয়, শ্বাস কষ্ট থাকায় বরিস জনসনকে অক্সিজেন দেয়া হয়েছে। তবে এখনও ভেন্টিলেটরে রাখার মত তার অবস্থার অবনতি হয়নি।

এ বিষয়ে যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এডওয়ার্ড আরগার বলেন, তিনি স্থিতিশীল অবস্থায় আছেন। তিনি সেখানে আরামে আছেন। তাকে অক্সিজেন দেয়া হয়েছে, ভেন্টিলেটর নয়।

প্রায় দুই সপ্তাহ আগে করোনা ভাইরাসে আক্রান্ত হন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। আক্রান্ত হওয়ার ১০ দিন পর পরিস্থিতির অবনতি হওয়ায় গত রবিবার তাকে লন্ডনের সেন্ট থোমাস হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার আরো অবনতি হলে বরিস জনসনকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে ব্রিটিশ প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী ডমিনিক রাব।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ব্রেকিং: মোহাম্মদ নাসিমের করোনা পজিটিভ

Saiful Islam

সৌদি আরবের সিংহাসন নিয়ে তুলকালাম কাণ্ড!

Saiful Islam

করোনায় আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা ৫ হাজার ছাড়াল

mdhmajor

হাঁটু গেড়ে মাথা নত করে ক্ষমা চাইল যুক্তরাষ্ট্রের পুলিশ

Saiful Islam

করোনা দুর্যোগ মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের নানা কার্যক্রম

mdhmajor

সামনে এলো চমকপ্রদ তথ্য, খালি চোখে দেখা যাবে করোনাভাইরাস

Saiful Islam