ক্রিকেট (Cricket) খেলাধুলা

আইসিসির অফিসিয়াল পেইজে জুনিয়র টাইগাররা

স্পোর্টস ডেস্ক : আইসিসির অফিসিয়াল ফেসবুক পেইজের কভার ফটোতে জায়গা করে নিয়েছে অনুর্ধ্ব ১৯ বিশ্ব চ্যাম্পিয়ন ইয়ং টাইগাররা। অভিষেক অরণ্য আর হাসান মুরাদের এই ছবি ছাড়াও ট্রফি হাতে আরো বেশ কয়েকজনের ছবিও জায়গা করে নিয়েছে আইসিসির অফিসিয়াল পেইজে।

একটা ম্যাচ। একটা জয়। একটা ট্রফি অথচ তার সঙ্গে জুড়ে আছে কত আবেগ! কত কান্না! যে স্বপ্নটা লালিত বহু বছরের, তা হাতের মুঠোয় ভরেছে টাইগার শাবকরা। বিশ্ব তাদের তুলে নিয়েছে মাথার মুকুট করে।

রত্নের মূল্য বোঝে জুহুরি। গণমাধ্যমে তাই পুরোদমে চলছে আকবর বাহিনীর স্তুতি। পিছিয়ে নেই সামাজিক যোগাযোগমাধ্যমও। লাল সবুজের উইনিং মোমেন্ট ট্রফি জয়ের কিছুক্ষণের মধ্যেই আপলোড করা হয়েছিল আইসিসির কভার ভিডিওতে। এবার কভার ফটোতে জায়গা পেয়েছেন টাইগার শিবিরের দুই সেনানী। মূল প্রচ্ছদেই নয় ট্রফি হাতে ইয়াং টাইগারদের অনেকের ছবিও এসেছে এই পেইজে।

প্রথমবারের মত কোন ক্রিকেটারের ছবি প্রচ্ছদে আসায় কমেন্টে জুনিয়র টাইগারদের অভিনন্দন জানিয়েছেন ভক্তরা। বার্তা এসেছে দেশের গণ্ডি পেরিয়ে, ভারত-পাকিস্তানসহ নানা দেশ থেকে। উপমহাদেশের ক্রিকেটের কাঠামোতে বয়সভিত্তিক টুর্নামেন্টের দাপোট কেন ধরে রাখা যায় তা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। তবে প্রত্যাশার পারদ যে চূড়ায় উঠিয়েছে বাংলার দামাল ছেলেরা, ভবিষ্যতেও এমন অর্জন অব্যাহত রাখার চ্যালেঞ্জটা নিতে হবে সেভাবেই।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ