Views: 320

Coronavirus (করোনাভাইরাস) বিনোদন

আইসোলেশনে বলিউড অভিনেতা সানি দেওল


বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা ও বিজেপির সংসদ সদস্য সানি দেওল করোনায় আক্রান্ত। তিনি করোনা-পরীক্ষার ফল পজিটিভ আসার পর আইসোলেশনে চলে গেছেন। নিজেই টুইট করে এ তথ্য জানিয়েছেন ৬৪ বছর বয়স্ক এ অভিনেতা। খবর এনডিটিভির।

মঙ্গলবার টুইটারে সানি লেখেন– ‘আমি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি এবং এর ফল পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি এবং ভালো আছি। আমার অনুরোধ, শেষ কয়েক দিন যারা আমার সংস্পর্শে এসেছিলেন, দয়া করে আইসোলেশনে থাকুন এবং করোনা-পরীক্ষা করান।’


সানি বর্তমানে হিমাচল প্রদেশের কুল্লু জেলায় নিজ বাড়িতে আছেন। তিনি কয়েক দিন ধরেই এখানে ছিলেন। সেখান থেকে তার মুম্বাই ফেরার পরিকল্পনা ছিল। ফেরার আগে করা করোনা টেস্টেই রিপোর্ট পজিটিভ আসে।

সম্প্রতি এ অভিনেতার কাঁধে অস্ত্রোপচার করা হয়েছিল। সেই সময় মানালির একটি খামারবাড়িতে ছিলেন তিনি।

সানি দেওল সম্প্রতি ‘আপনে টু’ সিনেমার ঘোষণা দিয়েছেন, যেটি মুক্তি পাবে আগামী বছরের দীপাবলিতে। এ সিক্যুয়েলে দেখা যাবে তার বাবা ধর্মেন্দ্র, ভাই ববি দেওল ও ছেলে করণ দেওলকে। সিনেমাটি পরিচালনা করবেন অনিল শর্মা।

পাঞ্জাবের গুরুদাসপুর থেকে সানি গত বছর লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হিসেবে জয়ী হন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নায়িকা থেকে গায়িকা মুনমুন (ভিডিও)

Saiful Islam

সাংসদরা নাইটক্লাবে যাওয়ায় ক্ষমা চাইলেন জাপানের প্রধানমন্ত্রী

mdhmajor

প্রথম দিন করোনার টিকা নিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের নাসিমা সুলতানা

mdhmajor

করোনার টিকা নেওয়া বাংলাদেশের প্রথম এমপি হাফিজ মজুমদার

mdhmajor

একাধিক সিনেমা থেকে বাদ দীঘি!

Saiful Islam

তামান্না ভাটিয়া ও বিরাট কোহলিকে আইনি নোটিশ

Saiful Islam