জাতীয়

‘আওয়াজ শোনা যায়, আল্লাহু আকবার, ধরে ফেলেছি’ সাহেদকে গ্রেফতারের যে বর্ণনা প্রত্যক্ষদর্শীর

জুমবাংলা ডেস্ক : আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদকে নয়দিন ধরে অনুসরণ করে র‍্যাব। এরপরেই বুধবার ভোর ৫টায় তাকে গ্রেফতারে সক্ষম হয় তারা। র‍্যাবের এডিজি অপারেশন কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার বুধবার (১৫ জুলাই) সকালে তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দরে সাংবাদিকদের সামনে সাহেদকে গ্রেফতারের ঘটনার বর্ণনা দেন।

এদিকে ওই ঘটনার বর্ণনা দিয়েছেন প্রত্যক্ষদর্শী সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম।

তিনি জানান, ফজরের নামাজের জন্য গিয়েছিলেন মসজিদে। নামাজ শেষ হওয়ার পরপরই তারা চিৎকার শুনতে পান। হৈ চৈ শুরু হয়ে যায়। সবাই ঘটনাস্থলে দৌড়ে যান।

গিয়ে তারা বিস্মিত হন। সারা দেশে যাকে নিয়ে এত আলোচনা সেই সাহেদকে ধরে ফেলেছে র‍্যাব।

হোটেল ব্যবসায়ী নুরুল ইসলাম বলেন, আমরা যখন নামাজ শেষ করেছি, সেই মুহূর্তেই তিনটি র‌্যাবের গাড়ি খুব গতিতে চলে গেল। ২-৩ মিনিট পরই আওয়াজ আসতে লাগলো আল্লাহু আকবার, ধরে ফেলেছি, ধরে ফেলেছি। আমিসহ মসজিদের মুসল্লিরা ও এলাকার বাসিন্দারা দৌড়ে ঘটনাস্থলে আসি কী ঘটেছে দেখার জন্য। গিয়ে দেখি বর্তমানের আলোচিত প্রতারক সাহেদ করিমকে ধরে ফেলেছে র‌্যাব। হাতে হাতকড়া পরাচ্ছে তখন। কাছে একটি পিস্তলও পেয়েছে।


তিনি ওই ব্রিজের পাশে একটি ছোট ড্রেন দেখিয়ে বলেন, ওইখানে একটি নর্দমার মতো রয়েছে। সেই ড্রেনের ভেতরে বোরকা পরে শুয়ে ছিলেন প্রতারক সাহেদ। শোয়া অবস্থায় তাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার পরণে শার্ট, প্যান্ট ও বোরকা ছিল। আর তার কোমরে ছিল একটি পিস্তল। পরে র‌্যাব উপস্থিত জনতার সঙ্গে কথা বলে ও ছবি তুলে তাকে এখান থেকে নিয়ে যায়।

এদিকে র‍্যাবের এডিজি অপারেশন কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার বুধবার (১৫ জুলাই) সকালে পুরাতন বিমানবন্দরে সাংবাদিকদের জানান, ঘন ঘন অবস্থান পরিবর্তনের কারণে মোহাম্মদ সাহেদের কাছাকাছি কয়েকবার পৌঁছানো সম্ভব হলেও তাকে গ্রেফতার করা যায়নি।

তিনি বলেন, ‘গত ৯ দিন ধরে আমরা তাকে ফলো করেছি। কিন্তু তিনি ঘন ঘন জায়গা পরিবর্তন করছিলেন। এজন্য কয়েকবার আমরা তার খুব কাছাকাছি যাওয়ার পরও ধরতে পারিনি। এছাড়া সে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও ফেলে দিলেছিল। অবশেষে বুধবার ভোররাতে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টার সময় তাকে গ্রেফতার করা হয়।’

র‌্যাব আরো জানায়, করোনা টেস্টের ভুয়া রিপোর্টের মামলাসহ ৫৯টি মামলা রয়েছে সাহেদের বিরুদ্ধে। বুধবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাবের গাড়িবহরটি সদর দপ্তরে পৌঁছায়। সকাল ৯টা ১০ মিনিটে তেজগাঁও পুরাতন বিমাবন্দর থেকে এক গাড়িতে করে তাকে নিয়ে রওয়ানা দেয় র‌্যাব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মারা গেলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী রুহুল হকের স্ত্রী ইলা হক

Sabina Sami

জি কে শামীম, পাপিয়া, সম্রাট, সাহেদ- কারাগারে কেমন আছেন তারা?

Sabina Sami

সাবরিনা-আরিফসহ ৮ জনের বিরুদ্ধে চার্জ শুনানি আজ

Sabina Sami

হাতে স্যানিটাইজার মেখে ওসি মাহফুজের ঘুষ গ্রহণ, তদন্ত শুরু

mdhmajor

প্রাইভেটকারে বাসের ধাক্কায় এক পরিবারের তিনজনের প্রাণহানি

Sabina Sami

জীবিকা সংকটে বিদেশফেরত ৭০ শতাংশ বাংলাদেশি

mdhmajor