Views: 349

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আগামী জুনে জিম্বাবুয়ে সফর করবে টাইগাররা!

স্পোর্টস ডেস্ক: চলতি বছরের জুনের তৃতীয় সপ্তাহে জিম্বাবুয়ে সফরে যাবে টাইগাররা। এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

শ্রীলঙ্কা সফরে ভেন্যু ও কোয়ারেন্টিন প্রোটোকল নিয়ে চলতি সপ্তাহেই আসবে চূড়ান্ত সিদ্ধান্ত। এদিকে করোনা ভ্যাকসিন নেয়ার পরই ঘরোয়া ক্রিকেট মাঠে গড়াবে বলে নিশ্চিত করেছেন সিইও।

এর আগে তিন ফরম্যাট মিলিয়ে ১০৫ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ-জিম্বাবুয়ে। গেলো বছর ফেব্রুয়ারিতেও জিম্বাবুইয়ানরা এসেছিলো বাংলাদেশে।

তবে ২০১৩ সালের পর তাদের আতিথ্য নিতে পারেনি টাইগাররা। যদিও অবসান ঘটতে যাচ্ছে ৮ বছরের অপেক্ষার। সব ঠিক থাকলে এফটিপি অনুযায়ী জুনের মাঝামাঝিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফর করবে বাংলাদেশ।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, জিম্বাবুয়ের সঙ্গে আমাদের এফটিপি প্রতিশ্রুতি হয়েছে। জুনের মাঝামাঝি হবে সে সফর। এর আগে কোয়ারেন্টিন ক্যাম্প করবো।

এদিকে জিম্বাবুয়ে সফরের আগে বিসিবির সামনে আছে আরও গুরুত্বপূর্ণ অ্যাসাইনমেন্ট। এপ্রিলে বহুল আলোচিত লঙ্কা সফরে যাচ্ছে টাইগার বাহিনী। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও ভেন্যু হিসেবে কলম্বো অনেকটাই নিশ্চিত। কোয়ারেন্টিন ও ক্যাম্পের জন্য দলকে এর আশে পাশেই রাখার পরিকল্পনা বোর্ডের।

আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ততা শুরু হয়েছে আগেই। তবে এখনও চূড়ান্ত হয়নি ঘরোয়া ক্রিকেটের ভাগ্য। ক্রিকেটারসহ সংশ্লিষ্টদের করোনা ভ্যাকসিনের আওতায় এনেই ডোমেস্টিক সার্কিট চালু করতে চায় বিসিবি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টস জিতে ব্যাটিংয়ে মুম্বাই

azad

ভারতে খেলতে যেতে বাধা নেই পাকিস্তানের

Shamim Reza

নিষিদ্ধ হতে পারেন ধোনি

Shamim Reza

মার্চের বেতন চ্যারিটিতে দিয়ে দিলেন মানজুকিচ

azad

মন্টে কার্লো থেকে বিদায় নিলেন নাদাল

azad

টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯ ভেন্যু চূড়ান্ত

Shamim Reza