Views: 130

জাতীয় বিভাগীয় সংবাদ

আগামী দুইদিনে দেশের তাপমাত্রা আরও কমতে পারে


নিজস্ব প্রতিবেদক: দেশের বিভিন্ন অঞ্চলে দুই দিন ধরে বৃষ্টি হচ্ছে। আগামীকাল রবিবারও (২২ নভেম্বর) দেশের চারটি বিভাগের দুই-এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এরকম পরিপ্রেক্ষিতে তাপমাত্রাও কিছুটা কমে গেছে। আগামী দুই দিনে দেশের তাপমাত্রা আরও কমে যেতে পারে।


আজ শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এসব তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

পূর্বাভাসে বলা হয়, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, এর বর্ধিতাংশ উত্তরপূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। খুলনা, বরিশাল, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা/গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

দেশের উত্তরাঞ্চলে রাতের তাপমাত্রা সামান্য কমে যেতে পারে এবং অন্য জায়গায় প্রায় অপরিবর্তিত থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সোমবার বন্ধ থাকবে ঢাকার যেসব এলাকার মার্কেট-দোকানপাট

rony

নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা!

rony

গাজীপুরে চাকরির প্রলোভনে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই গ্রেফতার

rskaligonjnews

গাজীপুরে যুবকের আত্মহত্যার চেষ্টা, বাঁচাল পুলিশ

rskaligonjnews

সিলেটের এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৮ আসামির ডিএনএ মিলেছে

mdhmajor

ডিসেম্বরে বড় ধরনের শৈত্যপ্রবাহ আসছে

mdhmajor