Views: 170

অন্যান্য খেলাধুলা

আগামী বছর অস্ট্রেলিয়ান ওপেন আয়োজনে সংশয়!


স্পোর্টস ডেস্ক: আগামী জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেন টেনিস আয়োজন নিয়ে তৈরি হয়েছে সংশয়। কারণ অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে করোনাভাইরাসের সংক্রমণ অনেক বেড়ে গেছে।

ইতোমধ্যে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বেশ কিছু খেলোয়াড়কে অ্যাডিলেড থেকে সরিয়ে আইসোলেশনে রাখা হয়েছে। তবে পরিস্থিতি যে দিকে এগোচ্ছে, তাতে মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেন টেনিস আয়োজন নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।


দ্য টেনিস চ্যানেল-এ প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, ডিসেম্বরে খেলোয়াড়দের আসার অনুমতি দিবে না ভিক্টোরিয়ার সরকার। তাতে অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে খুব বেশি সময় পাবে না খেলোয়াড়রা। ১২ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়ান ওপেন শুরুর সূচি রয়েছে। এতে অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ আসর শুরুর সময় পিছিয়ে দেয়ার চিন্তা ভাবনাও করছে। সেক্ষেত্রে দুই সপ্তাহ পিছিয়ে যেতে পারে আসরটি। সবকিছুই ডিসেম্বরের মাঝামাঝি সময়ে বোঝা যাবে।

ডিসেম্বরের শেষ দিকে অস্ট্রেলিয়ায় প্রবেশের অনুমতি মিললেও সঠিক সময়ে টুর্নামেন্ট শুরু করা যাবে বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনের ডিরেক্টর ক্রেগ টিলে।

ইউএস ওপেনের উদাহরণ টেনে এনে তিনি বলেন, ইউএস ওপেনের সময় নিউইয়র্কে কোয়ারেন্টিনে থেকেও অনুশীলন করেছিল খেলোয়াড়রা। এখানেও সেটি করা হবে। তবে সঠিক সময়েই আসর শুরু করা যাবে। এটা বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতা। এজন্য প্রতিযোগিতাটি আয়োজনে অনেক বেশি প্রাধান্য দেওয়া হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনার চিকিৎসায় অবহেলার অভিযোগ, ক্লিনিকে পুলিশের তল্লাশী

Saiful Islam

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ জয়

Mohammad Al Amin

ম্যারাডোনা-মেসি একসঙ্গে খেললে ৪ বিশ্বকাপ জিতত আর্জেন্টিনা!

Saiful Islam

ওসাসুনার বিপক্ষে বড় জয়ের দেখা পেল বার্সেলোনা

Mohammad Al Amin

গ্যালারিতে অজি তরুণীকে বিয়ের প্রস্তাব, ভাইরাল ভিডিও

Saiful Islam

ম্যারাডোনার জার্সি পরে গোল উৎসর্গ মেসির

Saiful Islam