Views: 348

জাতীয়

আজিমপুর কবরস্থানে সমাহিত লেখক মুশতাক

জুমবাংলা ডেস্ক : ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে মারা যাওয়া লেখক মুশতাক আহমেদের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাত পৌনে ১০টায় রাজধানীর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এ সময় তার পরিবারের সদস্য ও বন্ধু–স্বজনেরা উপস্থিত ছিলেন। এর আগে লালমাটিয়ার সি ব্লকের মিনার মসজিদে তার জানাজা হয়। মুশতাক আহমেদের জানাজায় তার পরিবারের সদস্য, আত্মীয়স্বজন এবং স্থানীয় এলাকাবাসী অংশ নেন। পারিবারিক উদ্যোগে ওই জানাজা শেষে তার মরদেহ আজিমপুর কবরস্থানে নেয়া হয়।

মুশতাক আহমেদের চাচাতো ভাই মো. মফিজুল ইসলাম জানান, মুশতাক আহমেদের আত্মীয়স্বজনের মধ্যে যারা মারা গেছেন তাদের আজিমপুর কবরস্থানে কবর দেয়া হয়েছিলো। তাই পরিবারের সিদ্ধান্তে তাকে সেখানে সমাহিত করা হয়েছে।

মুশতাক আহমেদের স্ত্রী লিপা আক্তার বেশ কয়েক মাস ধরে অসুস্থ। মুশতাকের মৃত্যুর সময় তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া মামলায় লেখক মুশতাক আহমেদ গ্রেপ্তারের পর ১০ মাস ধরে কাশিমপুর কারাগারে ছিলেন। গতকাল বৃহস্পতিবার রাতে তিনি কারাগারে মারা যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়

mdhmajor

পুরুষের চেয়ে বাংলাদেশের নারীদের গড় আয়ু বেশি

Saiful Islam

ভিপি নূরের বিরুদ্ধে এবার রাজশাহী ও চট্টগ্রামে মামলা

Saiful Islam

গ্রেপ্তার বন্ধ ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানালেন মির্জা ফকরুল

mdhmajor

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ১৮ লাখেরও বেশি মানুষ

mdhmajor

ষড়যন্ত্রের ব্যাপারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বার হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

mdhmajor