Views: 40

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বিকালে ঢাকায় আসছে জিম্বাবুয়ে

আন্তর্জাতিক ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আজ (১৫ ফেব্রুয়ারি) ঢাকায় আসছে জিম্বাবুয়ে। বিকালে ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় পৌঁছাবে ক্রেইগ আরভিনের দল। বিসিবির একটি সূত্র কয়েকদিন আগেই বিষয়টি নিশ্চিত করেছে।

২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে দ্বিপাক্ষিক সিরিজটি। এক মাত্র টেস্ট দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। এর আগে অবশ্য বিকেসপিতে ১৮-১৯ ফেব্রুয়ারি দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচে খেলবে বিসিবি একাদশ এবং জিম্বাবুয়ে।


টেস্ট সিরিজ শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে। মার্চের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে সিরিজটি। সবক’টি ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেটে। এরপর ঢাকায় ফিরে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে লড়বে দু’দল। ৯ এবং ১১ মার্চ হবে ম্যাচ দুটি।

এক মাত্র টেস্টকে সামনে রেখে ইতোমধ্যে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। পারিবারিক কারণে এই টেস্ট থেকে খেলতে পারছেন না জিম্বাবুয়ের টেস্ট দলপতি শন উইলিয়ামস। ফলে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটিতে জিম্বাবুয়েকে নেতৃত্ব দেবেন ক্রেইগ আরভিন।

উইলিয়ামস ছাড়াও এই টেস্টে খেলবেন না পেসার কাইল জারভিস। শ্রীলঙ্কার বিপক্ষে গত টেস্ট সিরিজে পিঠের ইনজুরিতে পড়েন জারভিস। ফলে অভিজ্ঞ পেসার ক্রিস্টোফার পফুকে স্কোয়াডে রেখেছে জিম্বাবুয়ে টিম ম্যানেজেমেন্ট।

জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াডঃ  সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরে, ক্রিস্টোফার পফু, ব্রায়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোটেন্ডা মুটোম্বোডজি, এইনসলে এনডিলোভু, ভিক্টর নায়াউচি, ব্রেন্ডন টেলর, ডোলান্ড তিরিপানো, চার্লটন টিসুমা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হার্টে অস্ত্রোপচার, কপিল দেবের অবস্থা স্থিতিশীল

Sabina Sami

ফের বড় হারের লজ্জা পেল ধোনী

globalgeek

জিম্বাবুয়ে দলে করোনার হানা, আক্রান্ত দুই ক্রিকেটার

Sabina Sami

আলিসন-জেসাসকে দলে ভিড়িয়ে শক্তি বাড়ালো ব্রাজিল

Sabina Sami

ক্রিকেটার সানজিদার গায়ে হলুদের ছবি বিশ্ব মিডিয়ায়

mdhmajor

টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়িয়ে স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজন করুক আইসিসি : মিসবাহ

Mohammad Al Amin