Coronavirus (করোনাভাইরাস)

আড্ডা দিতে গিয়ে বিপদে ১৩ যুবক

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার বিশেষ নির্দেশনা জারি করলেও তা মানছেন না অনেকে। আড্ডা দিতে যুবকদের অনেকে বসে যাচ্ছেন রাস্তার ধারে। বাজার, মাঠে ময়দানে ঘোরাঘুরি থেমে নেই। সেক্ষেত্রে তারা মানছেন না সামাজিক দূরত্ব। এ সংক্রান্ত অপরাধে নেত্রকোণার কলমাকান্দায় বৃহস্পতিবার ১১ যুবককে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আর দুজন শিক্ষার্থীকে নিজ বাড়িতে তিনদিন করে হোম কোয়ারেন্টিনে থেকে বই পড়ার নির্দেশ দেয়া হয়েছে।


সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম বাজার ও স্টেডিয়াম রোড এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় আড্ডারত ১১ যুবককে। তাদের ১১ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। অপরাধ স্বীকার করে ও জরিমানা পরিশোধের পর তারা মুক্তি পান।

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল রানা দুজন শিক্ষার্থীকে দিয়েছেন ভিন্ন সাজা। তাদের নিজ বাড়িতে তিনদিন করে হোম কোয়ারেন্টিনে থাকার পাশাপাশি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী মুখস্ত করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

ইউএনও মো. সোহেল রানা বলেন,’নিজে ঘরে থাকুন অন্যদের ঘরে থাকতে বলুন। জরুরি প্রয়োজন না হলে ঘর থেকে বের হবেন না। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।’

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

এমপি মোস্তাফিজ পরিবারের ১১ সদস্যসহ করোনা আক্রান্ত

Shamim Reza

বাংলাদেশে করোনা রোগীর সংখ্যা ৬০ হাজার ও মৃত ৮০০ ছাড়াল

mdhmajor

সুস্থ হয়েছেন আরও ৬৪৩ জন করোনা রোগী, মোট ১২,৮০৪

mdhmajor

গত ২৪ ঘন্টায় বাড়িতেই মারা গেছেন ১৩ জন করোনা রোগী

mdhmajor

বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করছে অভিনব এক গাড়ি

Shamim Reza

একদিনে করোনায় মৃত্যুতে ঢাকাকে আবার ছাড়িয়ে গেল চট্টগ্রাম

mdhmajor