Views: 144

খেলাধুলা ফুটবল

আতলেতিকোকে হারিয়ে সেমি-ফাইনাল নিশ্চিত করল লাইপজিগ

স্পোর্টস ডেস্ক : শেষ সময়ে যুক্তরাষ্ট্রের খেলোয়াড় টেইলের অ্যাডামসের গোলে চ্যাম্পিয়নস লিগের অন্যতম শক্তিশালী দল আতলেতিকোকে হারিয়ে প্রতিযোগিতাটির সেমি-ফাইনাল নিশ্চিত করেছে আরবি লাইপজিগ।

পর্তুগালের লিসবনে বৃহস্পতিবার রাতে কোয়ার্টার-ফাইনাল লড়াইয়ে স্প্যানিশ ক্লাবটিতে ২-১ গোলে হারায় জার্মান ক্লাবটি। গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের তিনটি গোলই হয় দ্বিতীয়ার্ধে।

পঞ্চাশতম মিনিটে লাইপজিগকে এগিয়ে নেন স্প্যানিশ ফুটবলার দানি অলমো। সতীর্থ মার্সেল সাবিতসেরের ক্রস থেকে ডি-বক্সের মাঝামাঝি থেকে নিখুঁত হেডে জালে বল জড়ান স্প্যানিশ এই উইঙ্গার।


৭১তম মিনিটে ম্যাচে সমতা ফেরায় আতলেতিকো। স্পট কিক থেকে গোল করেন জোয়াও ফেলিক্স। ডি-বক্সে পর্তুগিজ এই ফরোয়ার্ড ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

ম্যাচ ১-১ সমতায় নির্ধারিত সময়ের শেষ দিকে এগিয়ে যাচ্ছিল। ৮৮তম মিনিটে পার্থক্য গড়ে দেন টেইলের। সতীর্থ অ্যাঞ্জেলিনোর পাসে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে দূরের পোস্টে গোল পাঠান তরুণ এই মিডফিল্ডার। তাতে আতলেতিকোকে হতাশায় ভাসিয়ে সেমি-ফাইনাল নিশ্চিতের আনন্দে মাতে লাইপজিগ।

প্রতিষ্ঠার ১১ বছরের মধ্যেই ক্লাব পর্যায়ে ইউরোপ সেরার প্রতিযোগিতার সেমি-ফাইনাল খেলতে যাচ্ছে জার্মান ক্লাবটি। ফাইনালে ওঠার লড়াইয়ে তাদের প্রতিপক্ষ হবে লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জোন্সকে নিয়ে এখন কাড়াকাড়ি পড়ে যেত : টেন্ডুলকার

Shamim Reza

টিম হোটেল ছেড়ে বাসায় ফিরে যাচ্ছেন মুশফিক-তামিমরা

rony

যে সুন্দরী ফিটনেস ট্রেনারকে নিয়ে ফুটবল বিশ্বে ঝড়

Shamim Reza

পিছিয়ে গেল বাংলাদেশের শ্রীলঙ্কা সফর

Shamim Reza

ফুটবল তারকার ডাকে কোমা থেকে ফিরলেন তরুণী

Shamim Reza

আমাকে বাদ দিলে, মেসিকেও বাদ দিতে হবে : ডি মারিয়া

Shamim Reza