জাতীয়

আতিকের ভোট চাওয়ার জবাবে যা বললেন বিএনপি মহাসচিব

জুমবাংলা ডেস্ক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে ভোট চেয়েছেন।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ঢাকা দক্ষিণে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণার অনুষ্ঠান শেষে বিএনপি নেতারা বেরিয়ে আসার সময় সেখানে তাদের কাছে ভোট চান আতিকুল।

এ সময় আতিকুল ইসলামকে বিএনপি মহাসচিব বলেন, আমি ঢাকা সিটির ভোটার নই। ঠাকুরগাঁওয়ের ভোটার। তবে সব প্রার্থীর জন্যই দোয়া থাকবে, যাতে একটা সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হয়। আতিকুল ইসলাম এ সময় বিএনপির অন্যান্য নেতার কাছেও ভোট চান এবং তাদের সঙ্গে হাত মেলান।

এ সময়ে বিএনপির মহাসচিবের সঙ্গে দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ আরও অনেকে ছিলেন। জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, প্রধানমন্ত্রীর সাবেক তথ্যবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শ্যামল দত্তসহ অন্যরা ঘটনাস্থলে ছিলেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসওআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ