বিনোদন

আতিফ আসলামের আযান শুনে মুগ্ধ ভক্তরা


বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের বেড়েই চলেছে। ওয়ার্ল্ডওমিটারস ওয়েবসাইটের সর্বশেষ আপডেট অনুযায়ী, এ পর্যন্ত বিশ্বের ২০৯টি দেশে মোট ১৩ লাখ ৪৮ হাজার ২০৩ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭৪ হাজার ৭৯৫ জন।

এই কঠিন সময়ে এক অভূতপূর্ব সহায়তার আহ্বান জানিয়েছেন পাকিস্তানি সঙ্গীতশিল্পী আতিফ আসলাম। নিজে আজান দিয়ে তা রেকর্ড করে ইনস্টাগ্রামে আপলোড করেছেন তিনি।

সঙ্গে উর্দুভাষায় সাবটাইটেলও দিয়েছেন এই শিল্পী। তার আজানের সৌন্দর্য অস্বীকার করার যেমন উপায় নেই, তেমন সামাজিকমাধ্যমেও তা ঝড় তুলেছে। ভক্তরা জানিয়েছেন, আতিফের কণ্ঠে আজান শুনে তাদের চোখে পানি এসে গেছে। অস্থিরতা অনুভব করেছেন।-খবর ডন

আজান শুনে মুগ্ধ হয়ে সেই অনুভূতি জানিয়েছেন ভক্তরা। বাজগা নাঈম নামের একজন বলেন, মানুষকে অভিভূত করতে আতিফ কখনো ব্যর্থ হননি। তার এই আজানের ধ্বনি আমার অন্তরে গিয়ে লেগেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদ রাখুন।

টুইটারে ড্রিম গার্ল নামে একজন লিখেছেন, আতিফ আসলাম সুমধুর কণ্ঠে আজান দিয়েছেন, আমি কান্না ধরে রাখতে পারিনি। তার আজান আমার হৃদয় ছুঁয়ে গেছে।


View this post on Instagram

A Call for help

A post shared by Atif Aslam (@atifaslam) on

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মা হচ্ছেন শুভশ্রী, ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করলেন রাজ

rony

স্ত্রীর সাথে থাকছেন না মিশা

Shamim Reza

সন্তান আসার খুশিতে আদরের ছবি পোস্ট করলেন রাজ-শুভশ্রী

Shamim Reza

ভক্তদের সাথে সরাসরি ফোনে কথা বলবেন পূজা

Shamim Reza

ছেলেকে নিয়ে ভিখারির মতো জীবন কাটাচ্ছেন হলিউড অভিনেতা

Shamim Reza

চলে গেলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক, ফের শোকের ছায়া বলিউডে

rony