আন্তর্জাতিক ওপার বাংলা

আত্মহত্যার চেষ্টা করা প্রেমিকাকে আইসিইউতে বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেও বিয়ে করেননি প্রেমিক! এরপর আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। নিতে হয় হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। ওই তরুণী হাসপাতালে থাকা অবস্থায়ই প্রেমিক তরুণকে বাধ্য করা হয় বিয়ে করতে। বিয়ে করেনও তিনি।

পুলিশ জানিয়েছে, ওই নারী আত্মহত্যার চেষ্টা করায় তার প্রেমিককে জোর করে তাকে বিয়ে করানো হয়েছে।বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুনে জেলায়।

প্রেমিককে বহুবার বলার পরেও তিনি ওই নারীকে বিয়ে করতে রাজি হননি। ফলে কোনো উপায় না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে জোর করে প্রেমিকাকে বিয়ে করানো হলে হাসপাতাল থেকে পালিয়ে যান ওই তরুণ।
পরে ওই নারী তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। এই ঘটনার তদন্ত চলছে। ওই ব্যক্তিকে খুঁজছে পুলিশ।

পুলিশের কাছে দায়ের করা মামলায় ওই নারী অভিযোগ করেছেন যে, সুরাজ নালাভাদে তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করেছেন। কিন্তু সে যখন বিয়ের জন্য চাপ দিয়েছে তখন সুরাজ বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছে। ওই নারী জানান, তিনি নিচু সম্প্রদায়ের বলে তার প্রেমিক তাকে বিয়ে করতে চাননি।

গত ২৭ নভেম্বর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। এরপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে আইসিইউতে নেয়া হয়।


জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ