in

আদালতে তানজিন তিশার বিপক্ষে লড়াইয়ে মিথিলা!

বিনোদন ডেস্ক : কলেজপড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু টিনএজ এই প্রেমে আঘাত লাগল তখনই, যখন মাহাদির কাছেই তাকে হতে হলো ধর্ষণের শিকার। প্রেমের সম্পর্কটি ভেঙে যায়।

পরিবার থেকেই শুনতে হলো হাজারটা তিরস্কার, ঘটনাটা ধামাচাপা দিতে চাইল আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও এলো হুমকি। তারপরও বিচার চাইতে এগিয়ে এলো সাহসী ফারিয়া। আর সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চলল ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা আঘাত!

মাহাদির বিত্তের বিরুদ্ধে ফারিয়ার ন্যায়বিচারের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে? এমন একটি গল্প নিয়ে তৈরি হয়েছে টিভি ফিচার ফিল্ম ‘সাহসিকা’।

এতে ফারিয়ার ভূমিকায় অভিনয় করছেন তানজিন তিশা, আর মাহাদির চরিত্রে মনোজ প্রামাণিক। পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে তারিন, ব্যারিস্টার ফরিদের চরিত্রে আশীষ খন্দকার এবং আসামি পক্ষের আইনজীবির চরিত্রে রয়েছেন মিথিলা।

টিভি ফিচার ফিল্মটির পরিচালনায় রয়েছেন তানিম রহমান অংশু। ২৮ জুলাই দুপুর ২টায় দীপ্ত টিভিতে প্রচার হবে এটি।

এতে অভিনয় প্রসঙ্গে তানজিন তিশা বলেন, গল্পপ্রধান এ ফিচার ফিল্মটিতে অভিনয় করে ভালো লেগেছে। আমাদের সমাজের ঘটে যাওয়া কিছু ঘটনার প্রতিচ্ছবি রয়েছে এতে। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

অল্প সময়ের মিডিয়া ক্যারিয়ারে অভিনয়গুণে নাটকের শীর্ষ অভিনয় শিল্পীদের একজন হয়েছেন তানজিন তিশা। নিয়মিত নাটকে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেত্রী। গত ঈদে প্রায় সব টিভি চ্যানেলেই তানজিন তিশা অভিনীত নাটক-টেলিফিল্ম প্রচার হয়েছে।

তবে মাঝে মধ্যে অন্য ধরনের কাজেও দেখা যায় তাকে। ‘সাহসিকা’টিভি ফিচার ফিল্মটি তার তেমন একটি কাজ।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়