Views: 2

Default mopnews

আদালতে শুনানি চলাকালে বিচারকের উদ্দেশ্যে যা বলেন ডা. সাবরিনা

জুমবাংলা ডেস্ক : করোনা পরীক্ষায় প্রতারণার অভিযোগে গ্রেপ্তার জোবেদা খাতুন হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আদালতে শুনানি চলাকালে ডা. সাবরিনা আরিফ বিচারকের উদ্দেশ্যে কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘জেকেজির চেয়ারম্যান আমাকে বলা হচ্ছে। কিন্তু আমি জেকেজির চেয়ারম্যান না। আমাকে ফাঁসানো হয়েছে। আমি নির্দোষ।’


ডা. সাবরিনাকে আদালতে হাজির করে তেজগাঁও থানায় করা প্রতারণার মামলায় চারদিনের রিমান্ডে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রবিবার (১২ জুলাই) দুপুরে তাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রায় ১৬ হাজার করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে গত ২৩ জুন গ্রেপ্তার হন তার স্বামী আরিফুল হক চৌধুরী। এরপর থেকেই আলাচনায় ছিলেন ডা. সাবরিনা। সরকারের কাছ থেকে বিনামূল্যে নমুনা সংগ্রহের অনুমতি নিয়ে অর্থ নিচ্ছিল জেকেজি। পাশাপাশি নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া সনদ দিচ্ছিল। এ অভিযোগে সাবরিনাকে গ্রেপ্তার করে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ঝিনাইদহে রাস্তার পাশের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

Sabina Sami

বড় সরকারি নিয়োগ আসছে

globalgeek

করোনায় আরও এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

Sabina Sami

করোনায় প্রথমবারের মতো পুরো ভুটানে লকডাউন

Sabina Sami

ব্যক্তির অপকর্মের দায় পুলিশ বহন করে না : পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

Sabina Sami

বসুন্ধরা আবাসিক এলাকায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিন ইউনিট

Sabina Sami