Views: 153

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

আদালত ভবন থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ঝাড়ুদার আটক

জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামের নতুন আদালত ভবন থেকে ইয়াবা ও গাঁজাসহ সোহেল নামের এক ঝাঁড়ুদারকে আটক করেছে এনএসআই’র গোয়েন্দারা। এসময় তার কাছ থেকে মোট ১ হাজার ৭৫০ পিস ইয়াবা ও ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সোহেল কোতোয়ালী থানাধীন বান্ডেল রোডের সেবক কলোনির আস্ফাত আলীর ছেলে।


এসব ইয়াবা ও গাঁজা আদালতের নির্দেশে ধ্বংস করার সময় সে কৌশলে সরিয়ে রেখেছিল বলে জানিয়েছে। বৃহস্পতিবার তাকে আটকের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়।

এনএসআই জানিয়েছে, বিচারকের উপস্থিতিতে মাদক ধ্বংস করার সময় কৌশলে ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদক সরিয়ে ফেলে সোহেল দাশসহ একটি চক্র। তারা এসব মাদক বিভিন্নজনের কাছে আবার বিক্রি করেন। বেশ কিছু দিন ধরে এ চক্রটিকে নজরদারিতে রাখা হয়েছে। বৃহস্পতিবার আদালত ভবন থেকে সোহেল দাশকে হাতেনাতে আটক করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সোহেল নামে একজনকে থানায় হস্তান্তর করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রকে মারধর করল দুর্বৃত্তরা

Shamim Reza

টাঙ্গাইলে সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে গলাটিপে হত্যা

Shamim Reza

বাড়ির আঙিনায় মাটিচাপা দেয়া ছিলো স্বামী-স্ত্রী ও ছেলের লাশ

globalgeek

বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত দুই শিশু

Shamim Reza

নারায়ণগঞ্জে শিশুর ঘাড় মটকানো লাশ উদ্ধার

Shamim Reza

অনশনের পর স্ত্রীর স্বীকৃতি পেলেন অন্তঃসত্ত্বা নারী

Shamim Reza