Views: 334

বিনোদন

আনুশকার অভিযোগ


বিনোদন ডেস্ক : ফটোশপের মাধ্যমে অনুশকা শর্মার ছবিতে সিঁদুর পরানোর অভিযোগ ওঠেছে। আর এতে ক্ষিপ্ত নেটিজেনরা। সাদা চুড়িদার ও সালোয়ার পরে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছিলেন নায়িকা। সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। সেই ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় অভিনেত্রী। এতে অবশ্য তার কোনও ভূমিকা নেই। একটি ইউটিউব চ্যানেলের কা-ের জেরেই নেটদুনিয়ায় ট্রেন্ডিং বিরাটপতœী। ‘ইউনিভার্সাল ইন সাইটস’ নামের ওই চ্যানেলে আনুশকার এই ছবি শেয়ার করা হয়।


আর ছবিতে তার মাথায় ফটোশপ করে সিঁদুর দেওয়া হয়। এতেই ক্ষিপ্ত হন নেটিজেনরা। বেশিরভাগের মতে সিঁদুর পরা না পরা একজন নারীর ব্যক্তিগত বিষয়। তার কী করা উচিত আর কী করা উচিত নয়, তা বলার অধিকার কারও নেই। গেল ২৭ আগস্ট সোশ্যাল মিডিয়ায় বিরাট ও আনুশকা নিজেদের প্রথম সন্তানের আগমন বার্তা দেন। তারপর থেকেই নানা ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অভিনেত্রী। সন্তান সম্ভবা অবস্থাতেই দুবাইয়ের আইপিএলের আসরে বিরাটের সঙ্গে ছিলেন। সেখানেও ছবি আপলোড করায় খামতি ছিল না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাঠগড়ায় প্রিয়াঙ্কার স্বামী নিক জোনস!

Saiful Islam

মন্ত্রীর ডিনারের আমন্ত্রণে ‘না’, আটকে গেল নায়িকার শুটিং

Saiful Islam

লক্ষ কোটি ডলার দিলেও হিজাব ছাড়বো না : হালিমা আদেন

Saiful Islam

জানুয়ারিতে মা হচ্ছেন আনুশকা, জানালেন শুটিংয়ে ফেরার দিনক্ষণ

Mohammad Al Amin

করোনায় ডাক্তাররা মরছেন, হুজুররা মরছেন না: গবেষণায় যা পেলেন ড. মাহফুজুর রহমান (ভিডিও)

globalgeek

বিয়েবিচ্ছেদ হচ্ছে আরও দুই নায়িকার!

Saiful Islam