বিনোদন

আনুশকার জন্য এলো খারাপ খবর, পেলেন আইনি নোটিশ


বিনোদন ডেস্ক : বলিউড তারকা আনুশকাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। সম্প্রতি অ্যামাজন প্রাইমে এ তারকার প্রথম প্রযোজিত প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ প্রকাশিত হয়েছে। প্রকাশের পর থেকে বেশ প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী। কিন্তু সে প্রশংসা বেশিদূর এগুলোনা। এলো খারাপ খবর।

ওয়েব সিরিজের কারণে আইনি জটিলতায় ফেঁসে গেলেন আনুশকা। ওয়েব সিরিজটি গোর্খা সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ তোলা হয়েছে। এ অভিযোগের উপর ভিত্তি করেই তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।


অভিনেত্রীর প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্ম থেকে নির্মিত প্রথম ডিজিটাল প্রজেক্ট এটি। আইনি নোটিশে অভিযোগ করা হয়েছে, এই ওয়েব সিরিজের একটি দৃশ্যে দেখা যায়, একটি নেপালি চরিত্রকে উদ্দেশ্য করে এক নারী পুলিশ বর্ণবাদী সংলাপ বলেছেন। সংলাপে ‘নেপালি’ ছাড়াও অন্য একটি শব্দ ব্যবহার করা হয়, যা গোর্খা সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত করেছে।

এরপর ১৮ মে আনুশকাকে এই বিষয়ে আইনি নোটিশ পাঠানো হয়। আনুশকাকে নোটিশ পাঠিয়েছেন আইনজীবী গিল্ডের সদস্য বিরেন গৌরাঙ্গ। তিনি বলেন, ‘শুধু নেপালি শব্দটি ব্যবহার করলে কোনো সমস্যা ছিল না। কিন্তু তারপর

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

রণবীরকে জড়িয়ে বিতর্কে দীপিকা

Saiful Islam

‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত পরিচালক বাসু চ্যাটার্জী আর নেই

rony

নিলামে উঠছে জেনিফারের নগ্ন ছবি

Shamim Reza

রোমান্স দৃশ্য ধারণ করা যাবে

Shamim Reza

প্রিয়াঙ্কা চোপড়ার বোনকে ধর্ষণ ও খুনের হুমকি

Saiful Islam

নোবেলের চুম্বন কাহন

Shamim Reza