Views: 118

ক্রিকেট (Cricket) খেলাধুলা

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন থারাঙ্গা


স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন শ্রীলঙ্কার তারকা ওপেনার উপুল থারাঙ্গা।

২০০৫ সালের ২ আগস্ট ডাম্বুলায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় থারাঙ্গার। ১৫ বছরেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন এই বাঁহাতি ওপেনার। এবার সেই যাত্রার শেষ হলো।


অবসর ঘোষণায় থারাঙ্গা বলেছেন, বন্ধুরা, প্রাচীন প্রবাদে বলা হয়, সব ভালো জিনিসেরই একটা শেষ আছে। আমি বিশ্বাস করি, ১৫ বছর খেলাটিকে আমার সব দেওয়ার পর এখন আমার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার সময় এসেছে। বিদায়ী মুহূর্তে আমি পেছনে রেখে যাচ্ছি অনেক মধুর স্মৃতি ও দারুণ সব বন্ধুদের। আমি শ্রীলঙ্কা ক্রিকেটের কাছে কৃতজ্ঞ যে তারা আমার ওপর আস্থা রেখেছে, আমার ওপর বিনিয়োগ করেছে।

তিনি আরও বলেন, আমি ক্রিকেট ভক্ত, আমার বন্ধু ও পরিবারের প্রতি কৃতজ্ঞ। তারা আমার ভালো কিংবা খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছে। আমার ভালো এবং খারাপ সময়ে তাদের অনুপ্রেরণামূলক বার্তা আমাকে সাহজ জুগিয়েছে। এ কারণে আমি আপনাদের ধন্যবাদ দিতে চাই এবং সবার জন্য শুভকামনা জানাতে চাই। আমি ভবিষ্যতের জন্য শ্রীলঙ্কা ক্রিকেটকে শুভকামনা জানাই। আমি আশাবাদী আমাদের দল শিগগিরই শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াবে। ধন্যবাদ সবাইকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের উদ্বোধনী দিনে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত

Mohammad Al Amin

দ. আফ্রিকা ক্রিকেটের ইতিহাসে ‘প্রথম’ কৃষ্ণাঙ্গ আফ্রিকান অধিনায়ক বাভুমা

Mohammad Al Amin

টোকিও অলিম্পিকে দর্শক থাকবে কিনা এই মাসেই সিদ্ধান্ত

Mohammad Al Amin

সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

mdhmajor

অনির্দিষ্টকালের জন্য স্থগিত পাকিস্তান সুপার লিগ

Mohammad Al Amin

২০২৩ সালের আগে ফুটবলকে বিদায় জানানোর কোন পরিকল্পনা নেই বুফনের!

Mohammad Al Amin