Views: 96

পদ্মা বিভাগীয় সংবাদ

আপত্তিকর ভিডিও করে চাঁদাবাজির হোতা মিজান আটক


জুমবাংলা ডেস্ক : ফরিদপুরে একটি চক্র দীর্ঘদিন ধরে বিত্তশালী ব্যক্তিদের টার্গেট করে মহিলাদের দিয়ে ব্লাকমেইলের মাধ্যমে অশ্লীল ছবি তুলে তা ফেসবুকসহ স্বজনদের কাছে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে টাকা আদায় করে আসছিল। এ চক্রটির বিরুদ্ধে নানা অভিযোগ থাকলেও পুলিশ চক্রটির সদস্যদের আটক করতে পারছিল না। অবশেষে এ চক্রটির মূলহোতা মিজানুর রহমান মিজান (৩৫) কে আটক করতে সক্ষম হয়েছে র‌্যাব-৮ সদস্যরা।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল বুধবার সন্ধ্যায় শহরের পশ্চিম আলীপুর এলাকায় অভিযান চালায়। এসময় ছদ্ববেশী র‌্যাব সদস্যরা মিজানকে আটক করে।


র‌্যাবের জিজ্ঞাসাবাদে মিজান জানিয়েছে, শহরের বিত্তশালী ব্যক্তিদের টার্গেট করে তার সহযোগী মহিলাদের টোপ হিসাবে ব্যবহার করে ঘনিষ্টতার সুযোগ দিয়ে অশ্লীল ও আপত্তিকর ছবি তুলে রাখা হয়। পরবর্তীতে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ স্বজনদের কাছে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে টাকা আদায় করা হতো।

র‌্যাব-৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মুকুর চাকমা জানান, আপত্তিকর ছবি ও ভিডিও ধারনের মাধ্যমে ফরিদপুর শহরের একজন ব্যক্তির কাছ থেকে হুমকির মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগ আসে মিজানের বিরুদ্ধে।

এ চক্রটির বিরুদ্ধে থানায় মামলা হয়। সেই মামলার সূত্র ধরে চক্রটির মূলহোতা মিজানকে আটক করা হয়। মিজানের বিরুদ্ধে কাতয়ালী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ধারা ৮(১)(২)(৭)তৎসহ ৩৮৫ মামলা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সব কিছু স্বীকার করেছে।

চক্রটির অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে। আটক মিজানকে কোতয়ালী পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪১ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৮ কিশোর

Saiful Islam

আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, পুলিশসহ আহত ৩৫

Saiful Islam

তাড়াশে কৃষকের ১০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই

Saiful Islam

মামলা প্রত্যাহারের দাবিতে কেরানীগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

Saiful Islam

হাটহাজারীতে বৈদ্যুতিক তারের ফাঁদে পড়ে দুজনের মৃত্যু

Saiful Islam

ছাত্রদল নেতাকে পিটিয়ে পালাল চার যুবক

Saiful Islam