mopnews জাতীয়

‘আপনাদের ঘরে কি মা-বোন নেই’ বলেই কেঁদে ফেললেন ডা. সাবরিনা (ভিডিও)

জুমবাংলা ডেস্ক : করোনা রিপোর্ট জালিয়াতির অভিযোগে গ্রেফতার হওয়া ডা. সাবরিনা আরিফ চৌধুরী সম্প্রতি (১২ জুলাই) গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেঁদে ফেলেন।

‘সব প্রসিডিউর ঠিক হয়েছে ডিভোর্সের ব্যাপারে’ অংশটি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এই লাইন আমি বলিনি। তিনি এরপর বলেন, আপনার কি বাসায় মা বোন নাই? এতটা বিব্রত করা হচ্ছে কেন। এরপরেই কেঁদে ফেলেন সাবরিনা।


তিনি বলেন, আমিও তো একটা মানুষ, আপনারা কী মনে করেন? বিনা অপরাধে এতটা অপবাদের শিকার হচ্ছি। সকাল থেকে কোনো কাজ করতে পারছি না। একজনের পর একজন সাংবাদিক আসছেন। তিনি বলেন, আমি কনফিডেন্ট, আমি কখনো অনৈতিক কাজ করি নাই।

স্বেচ্ছাশ্রমটা যেটা দিতাম ঐটুকুই আমি দিতাম না। বলেন তিনি।

উল্লেখ্য, করোনার নমুনা পরীক্ষায় প্রতারণা মামলায় জেকেজি’র চেয়ারম্যান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে বহিষ্কৃত ডা. সাবরিনা আরিফের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ জুলাই) সকালে তাকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। একই সঙ্গে তার জামিন আবেদন খারিজ করে দেন আদালত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ইউএনও হিসেবে যোগ দেওয়ার ৫ দিনের মাথায় করোনায় আক্রান্ত এই কর্মকর্তা

Sabina Sami

সিনহা হত্যায় গণশুনানি করে প্রত্যক্ষদর্শীদের বক্তব্য নেবে তদন্ত কমিটি

rony

২০২১ সাল পর্যন্ত ফিফা, এএফসি’র ম্যাচ স্থগিত

azad

এই করোনাকালে বাড়ছে বিদেশ যাত্রার খরচ

Sabina Sami

সারা দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ২০২

azad

স্কুলগুলো নিরাপদে চালু করতে হাত ধোয়ার সুবিধা থাকা অবশ্যক : ডব্লিউএইচও

azad