ক্রিকেট (Cricket) খেলাধুলা

আফ্রিদির ক্যাচ মিস করায় ধোনিকে গালি দেন নেহরা


স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেট ইতিহাসে অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও মাঠে গালমন্দ শুনতে হয়েছে। তাও সেটা তার সতীর্থের কাছ থেকে। যদিও সেই সতীর্থ এখন অনুতপ্ত। ধোনির সেই সতীর্থ আর কেউ নন, খোদ আশিষ নেহরা। তিনি জানিয়েছেন, ক্যাচ ফেলে দেয়ায় একবার ধোনিকে গালি দিয়েছিলেন তিনি। তবে সেই আচরণের জন্য তার কখনও গর্ব হয় না।

ঘটনাটি ঘটে ২০০৫ সালে। সেবার ভারত সফরে আসে পাকিস্তান। নেহরা বলেন, বিশাখাপত্তনমের ম্যাচটির কথা আমার সবসময় মনে পড়ে। সেটি সিরিজের দ্বিতীয় ওয়ানডে ছিল। আমার বলে শহীদ আফ্রিদি ক্যাচ তুলে দিয়েছিল। কিন্তু ধরতে পারেননি উইকেটকিপার ধোনি। প্রথম স্লিপে দাঁড়ানো রাহুল দ্রাবিড় ও ধোনির মধ্য দিয়ে সেটি চলে যায়।


নেহরা বলেন, পরে আমার গালাগাল দেয়ার একটা ভিডিও ভাইরাল হয়। লোকে মনে করেন, সেটা বিশাখাপত্তনমের ম্যাচেরই ভিডিও। কিন্তু ঘটনাটা আহমেদাবাদে চতুর্থ ওয়ানডের। তবে স্বীকার করছি, ওই ব্যবহারের জন্য আমি মোটেও গর্ব অনুভব করি না। মেজাজ হারানোর কারণও ব্যাখ্যা করেছেন নেহরা। তিনি বলেন, আগের বলেই ছক্কা মেরেছিল আফ্রিদি। ভারত-পাকিস্তান ম্যাচ বলে কথা, অসম্ভব চাপ ছিল। আচমকা একটা সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু সেটা নষ্ট হয়। তাই নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।

৪০ বছর বয়সী বাঁহাতি পেসার বলেন, তবে ওই ঘটনার পর আমার সঙ্গে স্বাভাবিকই ছিল ধোনি-দ্রাবিড়। কিন্তু সেটা আমার ব্যবহারের জন্য কোনও অজুহাত হতে পারে না। ভিডিওটি এখনও তুমুল জনপ্রিয়। কারণ, তাতে ধোনি রয়েছে। তবে গোটা ঘটনার জন্য আমি নিজেকে দোষী মনে করি।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মালিঙ্গা বিশ্বের সেরা ইয়র্কার বোলার : বুমরাহ

Mohammad Al Amin

১২ জুন জুভ-মিলানের ম্যাচ দিয়ে ফিরছে ইতালির ফুটবল

Mohammad Al Amin

টেন্ডুলকার-গাঙ্গুলী-রাহুলকে অবাক চোখে দেখছিলাম: তামিম

mdhmajor

বিশ্বকাপের জন্য তৃতীয় স্টেডিয়াম নির্মাণ সম্পন্ন করেছে কাতার

mdhmajor

বাংলাদেশের কাজ সহজ করলো ভারত

Shamim Reza

করোনাভাইরাসে টেস্ট ম্যাচে খেলোয়াড় বদল!

rony