আইন-আদালত জাতীয়

আবরার হত্যা মামলার কার্যক্রমের দ্রুতগতি দেখে সন্তুষ্ট বাবা

আবরার
ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক: বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার কার্যক্রম দ্রুতগতিতে চলায় বাবা মো. বরকতউল্লাহ আজ সন্তুষ্টি প্রকাশ করেছেন। রাজধানী গুলশান কার্যালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের সাথে সাক্ষাতকালে তিনি তার সন্তুষ্টির কথা জানিয়েছেন।


“আমরা মুলত নি¤œ আদালতের মামলার কার্যক্রমের দ্রুতগতির নিয়ে আলোচনা করি এবং এতে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি মামলা প্রসিকিউশন টিমে তার পছন্দের দু’জন আইনজীবীকে অন্তর্ভূক্ত করার জন্য অনুরোধ জানিয়েছেন, এবং আমরা সম্মত হয়েছি।” বৈঠক শেষে আইনমন্ত্রী এক ব্রিফিং এ এসব কথা বলেন। আনিসুল বলেন, আবরারের বাবা দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি আরো বলেন, “ইতোমধ্যে, আমরা মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের জন্য সীদ্ধান্ত নিয়েছি সেটা তাকে জানাই।”

চাঞ্চল্যকর এই মামলার চার্জশীট দাখিলের ১০ দিন পর এই বৈঠক অনুষ্ঠিত হয়। পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ২৫ জনের বিরুদ্ধে ১৩ নভেম্বর এই চার্জশীট দাখিল করে।

গত ৭ অক্টোবর সকাল সাড়ে ৬টার দিকে বুয়েট শিক্ষার্থীরা ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শের-ই-বাংলা হলের প্রথম তলায় সিঁড়িতে আবরারকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে আবরারের বাবা চকবাজার থানায় ওইদিন ১৯ জনের বিরুদ্ধে মামলাটি করে। সূত্র:বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

যে তারিখে ঈদ হলে বর্ধিত বোনাস কাটা হবে

rony

কাল থেকে খুলছে যেসব শিক্ষা প্রতিষ্ঠান

rony

বনানী কবরস্থানে সাহারা খাতুনের দাফন আজ

azad

স্বাস্থ্যবিধি মেনে সাহারা খাতুনের দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত

Sabina Sami

কুড়িগ্রামে ফের নদ-নদীর পানি বৃদ্ধি, প্লাবিত নিম্নাঞ্চল

azad

করোনায় মারা গেলেন বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালক

Sabina Sami