Views: 176

জাতীয়

আবরার হত্যা মামলায় অভিযোগ গঠনের পরবর্তী শুনানি ১৫ সেপ্টেম্বর


জুমবাংলা ডেস্ক : বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় অভিযোগ গঠনের পরবর্তী শুনানি ১৫ সেপ্টেম্বর। এর আগে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো কামরুজ্জামানের আদালতে শুনানির দিন ধার্য করেন।

মঙ্গলবার সকালে আলোচিত এই হত্যা মামলার ২২ আসামিকে নেয়া হয় ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল- ১। দ্বিতীয় দিনের শুনানি শেষে পরবর্তী শুনানি ১৫ সেপ্টেম্বর নির্ধারণ করেন বিচারক আবু জাফর মো কামরুজ্জামান।


ফেসবুকে স্ট্যাটাস দেয়ার জেরে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে ২০১৯ সালের ৬ অক্টোবর রাতে ডেকে নেয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। রাত ৩টা নাগাদ শেরেবাংলা হলের নিচতলায় দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে চকবাজার থানায় ১৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

২০১৯ সালের ১৩ নভেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে ২৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক ওয়াহিদুজ্জামান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আলেম-উলেমারা সমাজের শ্রেষ্ঠ শিক্ষক: গণপূর্ত প্রতিমন্ত্রী

Saiful Islam

রাত পোহালেই ৬০ পৌরসভায় ভোটযুদ্ধ

Saiful Islam

সংস্কার কাজ শুরু হয়েছে সাভারের সেই সেতুতে

Shamim Reza

লুকিয়ে ক্যাম্পাস ছাড়লেন বেরোবি ভিসি!

Shamim Reza

এমপিওভুক্তি : যেসব শিক্ষকের তথ্য চেয়েছে মন্ত্রণালয়

Shamim Reza

পুতুলের ভেতর ১৮ হাজার ইয়াবা

Shamim Reza