Views: 109

বিনোদন

আবারও একসঙ্গে ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্ক : বাংলা সিনেমার দর্শকপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা। সবশেষ ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করেছেন তারা। পাশাপাশি একসঙ্গে উপস্থাপনাও করেছেন বিভিন্ন অনুষ্ঠান। এবার আবারও একসঙ্গে আসছেন তারা।

২ এপ্রিল অনুষ্ঠিত হবে ‘দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০’। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ফেরদৌস-পূর্ণিমা। জমকালো এ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি, মেহজাবিন, নাদিয়া, চাঁদনী, সিনথিয়া, বারিষ হক। গান পরিবেশনায় থাকবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

রোববার (২৮ মার্চ) বিকেলে প্যান প্যাসিফিক সােনারগাঁও হােটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের এমনটাই জানানো হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে প্রথমবারের মতাে আয়ােজিত হচ্ছে এই কৃষি অ্যাওয়ার্ড। পুরো আয়োজনটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে এসিআই।

এবার মােট ১০টি ক্যাটাগরিতে এক লক্ষ টাকা সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে। ক্যাটাগরিগুলাে হলাে- সেরা মৎস্য চাষি, সেরা সবজি চাষি, সেরা পােস্ট্রি খামারি, সেরা গবাদি পশুর খামার, সেরা কৃষি উদ্যোক্তা, সেরা ফল বাগানী, সেরা কৃষি উদ্ভাবক, সেরা সামাজিক- সমবায় কৃষি, সেরা শষ্য উৎপাদনকারী কৃষক ও সেরা কৃষি শিক্ষায় অবদান রাখা ব্যক্তি- প্রতিষ্ঠান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চিত্রনায়িকা কবরীর মৃত্যুতে শোকগ্রস্ত বাংলাদেশ

mdhmajor

কবরীর মৃত্যুতে বিনোদন অঙ্গনে শোকের ছায়া

mdhmajor

মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’ কবরী

mdhmajor

করোনায় চলেই গেলেন চিত্রনায়িকা কবরী

Shamim Reza

চলচ্চিত্র নির্মাতা সাজেদুল আউয়াল আর নেই

Saiful Islam

করোনামুক্ত হলেন আলিয়া ভাট

Shamim Reza