Views: 1347

বিনোদন

আবারও এক হচ্ছেন শাকিব-অপু


বিনোদন ডেস্ক: গেল বছরের শুরুতে ‘বীর’ এবং শেষে ‘নবাব এলএলবি’ ছবি দিয়ে আলোচনায় ছিলেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। নতুন বছরে নিজের প্রযোজিত বেশকিছু ছবি নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে এ নায়ককে।

অন্যদিকে তার সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবির কাজ শেষ করেছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি।


গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শিগগিরই আবার এক হচ্ছেন একসময়ের জনপ্রিয় এই জুটি। তবে তা বাস্তবে নয়, পর্দায়। কিন্তু শাকিবের সঙ্গে পর্দাতেও অপুর জুটি হওয়ার বিষয়টি অবাক করার মতো। কারণ তারা এখন সাবেক স্বামী-স্ত্রী।

ঢালিউড সুত্রে খবর, এ বছর আবার তারা জুটি বাধতে চলেছেন। শাকিব ও অপুর ডিভোর্সের আগে তারা কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করছিলেন। সেই ছবিগুলো নিয়ে বিপাকে ছিলেন পরিচালক ও প্রযোজকরা।

তবে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে, সেই অসম্পূর্ণ ছবিগুলো এ বছর শেষ হতে পারে। যদিও বিষয়টি নিয়ে শাকিব বা অপুর তরফ থেকে কোনো মন্তব্য এখনো আসেনি।

তবে এ বছরই ছবিগুলোর শুটিং শেষ হবে বলে জানা গেছে। সেটা হলে আবারও বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাকিব ও অপুকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নতুন বউকে ভালোবাসা জানালেন সালমান

Shamim Reza

এবার অনুদান চেয়ে আবেদন করলেন শাকিব খান

Saiful Islam

কম বয়সি এক ছেলের প্রেমে পড়েছেন মৌ!

Saiful Islam

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি

rony

১০০ বাঁধাকপি কিনে নিলেন মাহি

Shamim Reza

মিস ইউনিভার্স বাংলাদেশের সেরা দশে জায়গা পেলেন যারা

Shamim Reza