Views: 147

বিনোদন

আবারও গানে ফিরছেন ডলি সায়ন্তনী, সঙ্গে থাকছে ইউটিউব চ্যানেল


83ca96d3721270e07bfa0d95130750d3-5d97242ca1435

বিনোদন ডেস্ক : নব্বই দশকের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। আধুনিক তো বটেই, লোকগান কণ্ঠে তুলেও যিনি মন জয় করেছেন অসংখ্য শ্রোতার। তবে সময়ের বিবর্তনে মাঝের দীর্ঘ সময় তিনি নতুন গান থেকে দূরে ছিলেন। ফিরছেন আবারও। তবে এবার আর অ্যালবাম নয়, নিজের ইউটিউব চ্যানেলের জন্য গান ও ভিডিও তৈরি করার উদ্যোগ নিয়েছেন।

যার মধ্যে সম্প্রতি তৈরি করলেন তার গাওয়া সাড়া জাগানো পুরনো দুটি লোকগান। নতুন কণ্ঠ-সংগীতায়োজনে তৈরি গান দুটি হলো ‘বুড়ি হইলাম তোর কারণে’ এবং ‘শ্যাম তুমি লীলা বোঝ’।


ডলি জানান, কথা ও সুর অপরিবর্তিত রেখে প্রথম গানটির সংগীতায়োজন করেছেন পার্থ মজুমদার ও এমিল। আর পরের গানটির সংগীতায়োজন করেছেন এমিল ও সাব্বির জামান।

সম্প্রতি দুটি গানের ভিডিও নির্মাণও শেষ হয়েছে। এতে ডলি সায়ন্তনীর সঙ্গে দেখা যাবে তার যন্ত্রী দলের সদস্যদের। ভিডিও দুটির নির্দেশনা দিয়েছেন আলী নূর আশিক।

গান দুটি শিগগিরই উন্মুক্ত হবে ডলি সায়ন্তনীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। যন্ত্রী দলের সঙ্গে ডলি সায়ন্তনীডলি সায়ন্তনী বলেন, ‌‌‘পুরনো গানের আবেদন কখনও ফুরাবার নয়। নব্বই দশক থেকে এখনও স্টেজ শোতে শ্রোতাদের অনুরোধের তালিকায় এই গান দুটি শুরুর দিকে থাকে। তাই আবারও নতুন করে গেয়েছি। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

তিনি আরও বলেন, ‘সময় বদলেছে। গান শোনার সঙ্গে এখন দেখারও বিষয়। তাই এখন থেকে আমার শ্রোতাপ্রিয় গানগুলোর নতুন সংগীতায়োজন ও মিউজিক ভিডিও করার পরিকল্পনা করছি। যেগুলো প্রকাশ হবে আমার ইউটিউব চ্যানেলে।’

প্রসঙ্গত, ১৯৮৯ সালে ‌‘হে যুবক’ নামের একক অ্যালবাম দিয়ে যাত্রা হয় ডলি সায়ন্তনীর। প্রথম অ্যালবামই সুপারহিট! এ পর্যন্ত ১৫টি একক এবং শতাধিক দ্বৈত ও মিশ্র অ্যালবামে সাতশ’র বেশি গানে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পপিকে বিয়ে করতে চাওয়া কে সেই জিকো

Shamim Reza

কথা রাখেননি চিত্রনায়ক শাকিব খান, ক্ষুব্ধ অনন্য মামুন

rony

বিমানে চট্টগ্রামে এসে সড়কের গুণগান নায়ক রিয়াজের মুখে!

rony

গরুর মাংস খাওয়া নিয়ে ব্যাখ্যা দিলেন দেবলীনা

Shamim Reza

শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়িকা পূর্ণিমা

Shamim Reza

মারিয়া মিম এবার গোলাপি

Shamim Reza