Views: 2326

জাতীয়

আবারও পুলিশ হেফাজতে সাবেক ভিপি নুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরসহ সাতজনকে সোমবার সন্ধ্যায় আটক করে পুলিশ। এরপর রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখান থেকে আবারও পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে নুরুল হক নুরকে।


আজ সোমবার রাত পৌনে ১২টার দিকে বিষয়টি জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার। তিনি বলেন, শ্বাসকষ্ট হওয়ায় তিনি চিকিৎসা নিতে ঢাকা মেডিকেলে গিয়েছিলেন। চিকিৎসা শেষে তাকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হবে।

এদিকে নুরের বিরুদ্ধে মামলা এবং আটকের প্রতিবাদে ঢামেক হাসপাতাল এলাকায় বিক্ষোভ করছেন সাধারণ ছাত্র পরিষদের সমর্থক ও কর্মীরা। দ্বিতীয় দফায় নুরকে নিয়ে যাওয়ার সময় ছাত্র অধিকারের নেতাকর্মীরা প্রতিরোধ করার চেষ্টা করে গাড়ির সামনে বসে স্লোগান দেন। নূরের স্ত্রী তার ছোট বাচ্চাকে নিয়ে গাড়ির সাথে ঝুলে পড়েন। পরে পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে সরিয়ে দিয়ে নূরকে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ধর্ষক ও নারী নির্যাতনকারীদের জন্য আ.লীগের দরজা বন্ধ

Shamim Reza

আবারও ক্যাসিনোতে অভিযান: মাদকসহ ২১ জন আটক

rony

প্রাথমিকে আবেদন শুরু,পরীক্ষা হবে যখন

rony

ডিএমপির পদোন্নতিপ্রাপ্ত ১৫ পুলিশ পরিদর্শক বদলি(তালিকাসহ)

rony

ধর্ষক, নারী নির্যাতনকারীদের জন্য আ.লীগের দরজা চিরতরে বন্ধ: কাদের

rony

বঙ্গবন্ধুর সন্তান হিসেবে আমিও সাংবাদিক পরিবারের একজন সদস্য: প্রধানমন্ত্রী

rony