Views: 187

বিনোদন

আবারও বলিউডে আত্মহত্যা


বিনোদন ডেস্ক : আবারও বলিউডে আত্মহত্যা, আবারও গলায় ফাঁস। সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মুত্যুর ধকল কাটতে না কাটতেই বলিউডের আরেক অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সম্প্রতি মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ এর অভিনেতা আসিফ বসরার নিজ বাড়ি থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।


বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে হিমাচল প্রদেশের ধর্মশালার ম্যাকলডগঞ্জের নিজের বাড়ির একটি কক্ষে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। প্রাথমিকভাবে তার মৃত্যু ‘আত্মহত্যা’ বলে অনুমান করছে পুলিশ।

হিমাচল পুলিশ বলছে, ঘটনাস্থলে পৌঁছেছে ফরেন্সিক দল। কীভাবে তাঁর মৃত্যু হল তা খতিয়ে দেখছে। প্রাথমিকভাবে জানা গেছে, ম্যাকলডগঞ্জে একটি সম্পত্তি তিনি লিজ নিয়েছিলেন। গত ৫ বছর ধরে সেই সম্পত্তির দেখাশোনা করছিলেন বলিউডের এই খুব জনপ্রিয় মুখ আসিফ।

৫৩ বছর বয়সী এই অভিনেতা ব্লাক ফ্রাইডে, পার্জানিয়া, ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই, ক্যা পো চি, ক্রিশ-৩, এ্যাক ভিলেন, হিচকিসহ জনপ্রিয়তা পাওয়া বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জানভির ৩৯ কোটির অ্যাপার্টমেন্ট

Shamim Reza

এবার ধারাবাহিক নাটক পরিচালনায় চিত্রনায়িকা লাজুক

Shamim Reza

ছেলে যাই করুক পাশে থাকবেন শ্রাবন্তী

Shamim Reza

‘কমান্ডো’ নিয়ে সমালোচনা, মুখ খুললেন নায়িকা

Shamim Reza

স্ত্রীকে ভালোবাসা বিষয়ক ১০ হাদিস সংগ্রহ করলেন অ্যানি খান

Shamim Reza

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন অভিনেত্রী সনম

Shamim Reza