Views: 45

বিনোদন

আবারও বাংলা সিনেমায় বিদ্যা বালান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। জন্মসূত্রে তিনি দক্ষিণী হলেও মনে প্রাণে বাঙালি। ক্যারিয়ারের শুরুতেও তিনি অভিনয় করেছিলেন বাংলা সিনেমায়। পরিচালক গৌতম হালদারের ‘ভালো থেকো’ সিনেমা ছিল সেটি। ওই সিনেমাতে অভিনয় করেই চলচ্চিত্রে অভিষেক হয় তার। নতুন খবর হচ্ছে দীর্ঘ দিন পর আবারও তিনি বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

বাংলার প্রতি, বাঙালির প্রতি বিদ্যার দরদ অনেক। বিভিন্ন সাক্ষাৎকারে বার বার তিনি এ কথা বলেছেন। এমনকি তিনি রবীন্দ্রনাথের কবিতা ও গান বেশ পছন্দ করেন।


বলিউডে যখন বিদ্যা প্রথম সিনেমা করেন সেটিও ছিল একজন বাঙালি পরিচালকের। পরিচালক প্রদীপ সরকারের সিনেমা ‘পরিণীতা’ ছিল সেটি। ওই সিনেমা বিদ্যাকে বলিউডে এনে দেয় নতুন পরিচিতি। তারপর অবশ্য আর তাকে পেছনে তাকাতে হয়নি।

শোনা যাচ্ছে, আবারও বাংলা সিনেমাতে অভিনয় করতে চলেছেন এ অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করবেন শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়।

শৈবাল- লীনার এই সিনেমার গল্প একেবারে সাম্প্রতিক। অনেক মেয়েই নিজের কিংবা পরিবারের পছন্দে বিদেশে চাকরি করেন- এমন পাত্রকে বিয়ে করেন। বিয়ের পর বিদেশে গিয়ে তারা অনেক সময় নিপীড়ন ও অত্যাচারিত হন। অনেক আশা নিয়ে নতুন সংসারের স্বপ্ন নিয়ে বিদেশে গেলেও বাস্তবে ঘটে উল্টো। তাদের হ্যাপি ফ্যামিলি আ্যলবামের পেছনে থেকে যায় অজানা অনেক কথা, যা বলা হয় না। সিনেমাতে এমন নারীর জীবন কাহিনি তুলে ধরবেন শৈবাল-লীনা।

সব ঠিক থাকলে এ বছরের মাঝামাঝি বা শেষের দিকে শুরু হবে সিনেমার শুটিং।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হবু বরের সঙ্গে দুবাই বেড়াচ্ছেন ফারিয়া

Shamim Reza

বিয়েতে পুত্রবধূকে অর্ধকোটি টাকার ফার্নিচার দিলেন ডিপজল

Shamim Reza

স্ত্রীর মামলায় গ্রেফতারের পর কারাগারে সঙ্গীত পরিচালক শওকত ইমন

Shamim Reza

হোয়াটসঅ্যাপ গ্রুপে মাদক নিয়ে ‘চ্যাট’ করার কথা স্বীকার করলেন দীপিকা

Sabina Sami

সারা-শ্রদ্ধা জানালেন, শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে মাদক নিতেন সুশান্ত

Sabina Sami

কী সাহস অনির্বাণের, আমার স্তন নিয়ে প্রশ্ন করে : শার্লিন চোপড়া

Shamim Reza