mopnews অর্থনীতি-ব্যবসা

আবারও ব্যবসা প্রতিষ্ঠান ও মার্কেট বন্ধের সিদ্ধান্ত নিলেন ব্যবসায়ীরা

জুমবাংলা ডেস্ক : ফের ব্যবসা প্রতিষ্ঠান ও মার্কেট বন্ধের সিদ্ধান্ত নিলেন ব্যবসায়ীরা। দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন তারা। শনিবার (৩০ মে) দুপুরে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসনের সঙ্গে ব্যবসায়ীদের এক সভায় এই সিদ্ধান্তের কথা জানানো হয়। আগামীকাল রোববার থেকে ৭ জুন পর্যন্ত বগুড়া শহরের সকল মার্কেটের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখবেন বলে জানান ব্যবসায়ীরা।

উক্ত সভায় জেলা প্রশাসক ফয়েজ আহমদ, পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, ১২ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রায়হান,জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক উজ্জল কুমার ঘোষ, জেলা মার্কেটিং অফিসার শরিফুল ইসলাম, বগুড়া চেম্বারের সহসভাপতি মাহফুজুল ইসলাম রাজ, রাজা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি পরিমল প্রসাদ রাজসহ শহরের সকল মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এদিকে ব্যবসায়ীদের নেয়া এমন সিদ্ধান্তকে চালাকি বলে মত দিয়েছেন অনেকে। তাদের মতে,ঈদের পরে কোন ব্যবসা’ই ভালো হয় না। ক্রেতারা আনুষ্ঠানিকতায় ঈদের এক সপ্তাহ ব্যস্ত থাকেন। এই সময়টাতে বরাবরেই মার্কেটগুলো ক্রেতা শুন্য থাকে। এই সময়ে ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারিদের বসে বসে সাপ্তাহিক বেতন দিতে হয়। এখন করোনার কারণে মার্কেট বন্ধ করে মানুষের বাহবা নেয়ার সুক্ষ কৌশল অবলম্বন করছেন বগুড়ার ব্যবসায়ীরা। তারা মূলত গরীব কর্মচারীদের ঠকানোর জন্যই এই উদ্যোগ নিয়েছেন। যদি ঈদের আগে মার্কেটগুলো তারা বন্ধ রাখতো তাহলে তাদের ত্যাগ বুঝা যেতো।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

শতাধিক কর্মী চাকুরিচ্যুত করল এবি ব্যাংক

Saiful Islam

আরিফের স্ত্রী সাবরিনার ছবি গুলো কী বলে!

Shamim Reza

এবার সাহেদের স্ত্রী সাদিয়াকে নিয়ে গোপন তথ্য ফাঁস

globalgeek

বাজারে ভাইরাস-ব্যাকটেরিয়া প্রতিরোধী এসি ছেড়েছে ওয়ালটন

mdhmajor

‘সম্রাটের’ দাম ৬ লাখ টাকা!

mdhmajor

সরকারি অফিসের জন্য নতুন আদেশ জারি

globalgeek