Views: 75

বিনোদন

আবারো একসঙ্গে তাহসান-মিথিলা!

বিনোদন ডেস্ক : জনপ্রিয় তারকা তাহসান ও মিথিলা ২০১৭ সালের অক্টোবরে সংসার জীবনের ইতি টানার পর আজ আবারো প্রথম মুখোমুখি হলেন। বিচ্ছেদের পর তাদের একসাথে কাজ করতে দেখা যায়নি৷ অবশেষে দেশীয় একটি ই-কমার্স মার্কেটপ্লেসের ফেসবুক প্ল্যাটফর্মে আজ রাতে লাইভ অধিবেশনে অতিথি হিসেবে অংশ নেন সাবেক এই তারকা দম্পতি।

আজ শনিবার (১৫ মে) রাত ৯টায় এই লাইভ অধিবেশনটি সম্প্রচার হয়। উপস্থাপক ও স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব এই লাইভ অধিবেশনটি সঞ্চালনা করেন।

তাদের বিচ্ছেদের পর ভক্তরা সামাজিক মাধ্যমে দেখিয়েছেন মিশ্র প্রতিক্রিয়া। ভক্তরা পজেটিভ ও নেগেটিভ দুই রকমেরই প্রতিক্রিয়া দেখিয়েছেন। তবে বিচ্ছেদের পর তাদের ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা আরও বেড়ে যায়।

কয়েকদিন আগে তাহসান তার ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লেখেন, আপনাদের জন্য এই শনিবার রাতে একটা সারপ্রাইজ আছে। ভক্তদের মাঝে এনিয়ে কৌতুহল তৈরি হয়।

মিথিলাও পাল্টা স্ট্যাটাস দিয়ে জানান, আসলেই? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটলো আজ। ভক্তদের অনেকের ধারণাই সত্যি হলো। দীর্ঘদিন পর তাহসান ও মিথিলাকে পাওয়া গেল একসঙ্গে লাইভে।

আরও পড়ুন

ইতিহাস রচনা করা ‘লগানে’ কার পারিশ্রমিক কত?

Saiful Islam

পরীমণির করোনা টেস্ট জরুরি, সম্ভাব্য ঝুঁকিতে পুলিশ-সাংবাদিক

Shamim Reza

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত পরীমণি

Saiful Islam

মিমি জানালেন তার গোপন কথা!

globalgeek

বদলে গেছেন সেই ঐশী

globalgeek

বিচারকদের ভর্ৎসনার মুখে অভিনেত্রী

Shamim Reza