Views: 91

বিনোদন

আবারো চঞ্চল-অমিতাভ, সঙ্গী পূর্ণিমা


বিনোদন ডেস্ক : অভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে ‘আয়নাবাজি’ নির্মাণ করে দর্শক হৃদয় জয় করেন পরিচালক অমিতাভ রেজা চৌধুরী। তারপর নতুন কোনো চলচ্চিত্রে এই জুটিকে দেখা যায়নি। এবার এই নির্মাতা নির্মাণ করতে যাচ্ছেন ওয়েবভিত্তিক চলচ্চিত্র। ‘মুন্সিগিরি’ নামে এই চলচ্চিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তাদের সফরসঙ্গী হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

‘মুন্সিগিরি’ প্রযোজনা করছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) অমিতাভ রেজার অফিসে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, অমিতাভ রেজা চৌধুরী, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ অনেকে।


প্রথম সিনেমার গল্পে এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের তদন্ত করবেন পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি। এই চরিত্রে অভিনয় করবেন চঞ্চল। নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এ অভিনেত্রী বলেন—নতুন কিছুর জন্য অধীর হয়ে বসে থাকি। সব সময়ই চেয়েছি জীবনে নতুন কিছুর যোগ হোক, মানুষ আমাকে নতুন রূপে দেখুক। এ ধরনের গল্প নিয়ে আগে কেউ আসেনি। এ কাজে যুক্ত হতে পেরে ভালো লাগছে।

অমিতাভ রেজার সঙ্গে চঞ্চল চৌধুরীর কাজের অভিজ্ঞতা অনেক। বিষয়টি স্মরণ করে চঞ্চল বলেন—অমিতাভ রেজা চৌধুরী বড় একজন নির্মাতা। ‘আয়নাবাজি’ ছাড়াও বেশ কিছু টিভিসি ও ফিকশনে তার সঙ্গে কাজ করেছি। তার প্রতি আমার আস্থা-বিশ্বাস রয়েছে। আশা করছি ভালো কিছু হবে।

কথাসাহিত্যিক শিবব্রত বর্মনের উপন্যাস ‘মৃতেরাও কথা বলে’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মুন্সিগিরি’। এর চিত্রনাট্য রচনা করেছেন নাসিফ আমিন। খুব শিগগির এর শুটিং শুরু করবেন সংশ্লিষ্টরা। চলতি বছরই চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এবার অনুদান চেয়ে আবেদন করলেন শাকিব খান

Saiful Islam

কম বয়সি এক ছেলের প্রেমে পড়েছেন মৌ!

Saiful Islam

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় গায়িকা অদিতি মুন্সি

rony

১০০ বাঁধাকপি কিনে নিলেন মাহি

Shamim Reza

মিস ইউনিভার্স বাংলাদেশের সেরা দশে জায়গা পেলেন যারা

Shamim Reza

মা হওয়ার খবর দিলেন শ্রেয়া ঘোষাল

Shamim Reza