Views: 106

বিভাগীয় সংবাদ সিলেট

আবাসিক হোটেলে নিয়ে মদের সঙ্গে বিষ খাইয়ে স্বামীকে হত্যা!


ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক : হবিগঞ্জে আবাসিক হোটেলে আলমগীর মিয়া (৪০) নামের এক ব্যক্তির মৃত্যুর রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহতের চতুর্থ স্ত্রী তানিয়া আক্তার।


মঙ্গলবার সন্ধ্যায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়। আদালতে তিনি জানান, শ্বশুরবাড়ি থেকে মর্যাদা না পাওয়ার ক্ষোভ থেকে তিনি স্বামীকে মদের সঙ্গে কৌশলে বিষ মিশিয়ে হত্যা করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, তারা দুজনই বিবাহিত। তানিয়া আলমগীরের চতুর্থ স্ত্রী। শ্বশুরবাড়ি থেকে মর্যাদা না পাওয়ার ক্ষোভে স্বামীকে হত্যার পরিকল্পনা করেন তানিয়া। পরিকল্পনা অনুযায়ী গত ২৩ জুলাই শহরের সিহাব রেস্ট হাউজে উঠে তারা একটি কক্ষ ভাড়া নেন। সেখানে মদের সঙ্গে কৌশলে বিষ মিশিয়ে স্বামী আলমগীরকে পান করান। পরে স্বামী অসুস্থ হয়ে পড়েছেন বলে হোটেলকর্মীদের সহায়তায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আদালত স্বীকারোক্তি গ্রহণের পর তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে জানান ওসি মাসুক আলী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঘরে ফেরা হলো না কলেজছাত্রীর

Shamim Reza

মুক্তিপণ দাবিতে ইউপি সদস্যকে অপহরণ, গ্রেফতার ২

Shamim Reza

নদী খননের সময় পাওয়া গেল ১১০ কেজির কষ্টি পাথরের মূর্তি

Shamim Reza

টাকা হাতিয়ে নিয়ে চাকরি প্রার্থীদের ফেলে দিতো জঙ্গলে

Shamim Reza

হাতকড়া পরা অবস্থায় আসামির মোবাইল ফোন ব্যবহার!

Shamim Reza

মাস্টারমাইন্ড স্কুলের শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

Shamim Reza