Views: 56

জাতীয়

আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : রাজধানীর মতিঝিল ফকিরাপুল একটি আবাসিক হোটেল থেকে রুবেল হোসেন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে মতিঝিল থানা পুলিশ। রোববার (২মে) সন্ধ্যা ৭টার দিকে ফকিরাপুলের হোটেল আল আকসার সাত তলার ছাদ থেকে মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মতিঝিল থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে সন্ধ্যায় সাত তলা হোটেলটির ছাদে স্টাফদের থাকার টিনের ঘরের আড়ার সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি জানান, রুবেলের বাড়ি নোয়াখালী সদর উপজেলার পশ্চিম চড়রিয়া গ্রামে। বাবার নাম বেলাল হোসেন। বর্তমানে মতিঝিল ফকিরাপুল এলাকায় থাকতেন তিনি। তার এক সন্তান ও স্ত্রী গ্রামের বাড়িতে থাকে। রুবেল ফকিরাপুল কাঁচাবাজারে কসমেটিকসের ব্যবসা করতেন।

এসআই আরও জানান, হোটেলের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে রুবেল বিকেল সাড়ে ৪টার দিকে ওই হোটেলে ঢুকে। এরপর ছাদে দীর্ঘক্ষণ হাটাহাটি করে। পরে স্টাফদের থাকার ফাঁকা রুমে যায়। প্রাথমিক ভাবে মনে হচ্ছে কোনো কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রুবেল। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনাটি বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

Share:



আরও পড়ুন

স্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় সাংবাদিকদের অবস্থান

Saiful Islam

২৫ মে থেকে চীনের টিকার প্রথম ডোজ শুরু: স্বাস্থ্যমন্ত্রী

Saiful Islam

বইছে মৃদু থেকে মাঝারী তাপপ্রবাহ, হতে পারে বজ্রসহ বৃষ্টিও

mdhmajor

কাশিমপুর থেকে মামুনুল সোনারগাঁয়ে

Shamim Reza

বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপের আভাস, ঘূর্ণিঝড়ের শঙ্কা

Saiful Islam

সাংবাদিকদের বিরুদ্ধে নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

mdhmajor