Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

আমরা অবশ্যই সফল হবো : রানী দ্বিতীয় এলিজাবেথ

আন্তর্জাতিক ডেস্ক : করোনা পরিস্থিতি নিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ। ৬৮ বছরের রাজত্বকালে জাতির উদ্দেশে এটি তার চতুর্থ ভাষণ।

ব্রিটেনের স্থানীয় সময় দেয়া ভাষণে শুরুতেই ফ্রন্ট লাইনে কর্মরত স্বাস্থ্যকর্মীদের এমন ভয়াবহ বিপদে জীবন বাজি রেখে কাজ করার জন্যে ধন্যবাদ জানান। এছাড়া তিনি আরও ধন্যবাদ দেন যারা এই সময়ে ঘরে অবস্থান করছেন।


এছাড়া তিনি আরও বলেন, আমরা অবশ্যই সফল হবো। এবং এই সফলতার অর্জন প্রত্যেকের হবে। আমরা একসঙ্গে এই রোগটিকে মোকাবেলা করছি। এবং আপনাদের আমি আশ্বস্ত করতে চায় যে, আমরা যদি ঐক্যবদ্ধ এবং সংকল্পবদ্ধ থাকি তবে অবশ্যয় জয় আমাদেরই হবে। আমি আশা করি আগামী বছরগুলিতে আমরা গর্ব অনুভব করবো যে কিভাবে এই চ্যালেঞ্জ মোকাবেলা করতে পেরেছি।

এছাড়া রানি দ্বিতীয় এলিজাবেথ বলেন, অবশ্যই ভাল দিন আসবে। আমাদের মনে করা উচিত যে আবার আমরা বন্ধুদের সঙ্গে থাকতে পারবো। আমরা আবার আমাদের পরিবারের সঙ্গে থাকবো এবং আবার আমাদের দেখা হবে। এ কারণে এই সময় টুকু আমাদের মেনে নেয়া উচিত।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সুস্থ হয়েছেন আরও ৬৪৩ জন করোনা রোগী, মোট ১২,৮০৪

mdhmajor

সেই হাতির পোস্টমর্টেম প্রকাশ, ৩ ঘাতক শনাক্ত

Shamim Reza

গত ২৪ ঘন্টায় বাড়িতেই মারা গেছেন ১৩ জন করোনা রোগী

mdhmajor

বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করছে অভিনব এক গাড়ি

Shamim Reza

একদিনে করোনায় মৃত্যুতে ঢাকাকে আবার ছাড়িয়ে গেল চট্টগ্রাম

mdhmajor

অনেকের করোনা হবেই না, কারণ তাদের দেহে বিশেষ টি-সেল আছে

Shamim Reza