খেলাধুলা জাতীয় রাজনীতি স্লাইডার

আমরা দুর্নীতি করব না, করতে দেব না: ছাত্রলীগকে মাশরাফী

জুমবাংলা ডেস্ক: জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা এমপি মনে করেন মুজিববর্ষে ছাত্রলীগের স্লোগান হওয়া উচিত ‘দুর্নীতি করতে দেব না, দুর্নীতি করব না’।

সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে ছাত্রলীগ আয়োজিত এক ব্যাডমিন্টন টুর্নামেণ্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, এই স্লোগানে দেশকে এগিয়ে নিতে ছাত্রলীগের কাজ করা উচিত।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস সাদ্দাম হোসেনসহ কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাশরাফী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে বাংলাদেশের ইতিহাস ওতোপ্রোতভাবে জড়িত। এখান থেকে বাংলাদেশের সমস্ত ইতিহাসের সৃষ্টি বলা যায়। আপনারা ভালো ভালো কাজ করবেন। আপনাদের ভালো কাজগুলো বরাবরের মতোই ইতিহাস হয়ে থাকবে। আপনারা একেকজন ইতিহাস হয়ে উঠবেন এটাই আশা করি।

বাংলাদেশের জীবন্ত কিংবদন্তী এই ক্রিকেটার বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন আমি মনে করি আপনারা সে স্বপ্ন পূরণ করতে কাজ করে যাবেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন রোনালদোর মা

Shamim Reza

করোনা পরিস্থিতিতে মাশরাফি-তামিমদের জন্য ‘স্পেশাল’ খাদ্যতালিকা

rony

ছুটি বাড়ানো নিয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী, লাইভ ব্রিফিংয়ে স্বাস্থ্যমন্ত্রী

rony

করোনাভাইরাস: রোনালদোরা বেতন নেবেন না চার মাস

rony

ছবি তুলতে গিয়ে বরিশালে পুলিশের লাঠিপেটার শিকার দুই সাংবাদিক

mdhmajor

পরীক্ষা করিয়েছি, আমি করোনায় আক্রান্ত নই : স্বাস্থ্যমন্ত্রী

rony