ক্রিকেট (Cricket) খেলাধুলা

‘আমাদের ক্যারিয়ার শেষের দিকে, চলুন একসঙ্গে অবসর নিই’ রমিজকে খোঁচা শোয়েবের


স্পোর্টস ডেস্ক: চলতি বছর শেষে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা। কিন্তু বিশ্বজুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় তা আয়োজন নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে আগে থেকেই দল গোছানো শুরু করেছে অংশগ্রহণকারীরা।

আর এতে কয়েকদিন আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক ও ধারাভাষ্যকার রমিজ রাজা বলেছিলেন, শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজের অবসরের বিষয়ে ভাবা উচিত। তার এই মন্তব্যের জন্যই তাকে খোঁচা দিলেন শোয়েব মালিক।


টি-টোয়েন্টি বিশ্বকাপের বিষয়ে পাকিস্তানের প্রস্তুতি নিয়েই সংবাদ সংস্থাকে রমিজ বলেছিলেন, আমার মনে হয় শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ যদি এখন অবসর নেয়, তবে তাতে পাকিস্তানেরই মঙ্গল। আমাদের হাতে অনেক ভাল ক্রিকেটার রয়েছে। আর আমাদের এবার এগিয়ে যেতেই হবে।

রমিজের এই মন্তব্য চোখে পড়তেই শোয়েব মালিক টুইট করেন, হ্যাঁ, রমিজ ভাই, আমি একমত। যেহেতু আমাদের তিন জনেরই ক্যারিয়ার শেষের দিকে, তাই সবাই মিলে সম্মানের সঙ্গেই চলে যাই। সময়টা ২০২২ সালে ঠিক করা যাক তাই না?

প্রসঙ্গত, ১৯৯৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন শোয়েব। এখনও পর্যন্ত ৩৫ টেস্ট, ২৮৭ ওয়ানডে ও ১১৩ টি-টোয়েন্টিতে খেলেছেন ৩৮ বছর বয়সি এই ক্রিকেটার।

অন্যদিকে ২০০৩ সালে ৩৯ বছর বয়সী মোহাম্মদ হাফিজের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল। ২৫ জানুয়ারি শোয়েবের মতো তারও ছিল দেশের হয়ে শেষ ম্যাচ। এখনও পর্যন্ত তিনি ৫৫ টেস্ট, ২১৮ ওয়ানডে ও ৯১ টি-টোয়েন্টি খেলেছেন।

এই রকম আরো খবর

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনায় আক্রান্ত গানম্যান, আইসোলেশনে ক্রীড়া প্রতিমন্ত্রী

Shamim Reza

সাকিব অনেকের জন্যই অনুপ্রেরণা, বললেন ইংলিশ ফুটবলার হামজা

Mohammad Al Amin

শামির সঙ্গে খোলামেলা ছবি প্রকাশ্যে আনলেন হাসিন!

rony

মারধরের ঘটনায় দুঃখ প্রকাশ ক্রিকেটার সাব্বির

Shamim Reza

ইএসপিএন ক্রিকইনফোর স্বপ্নের একাদশে জায়গা পেলেন সাকিব

Mohammad Al Amin

জাতিসংঘের শুভেচ্ছাদূত নির্বাচিত হলেন তামিম

Shamim Reza