Views: 980

বিনোদন

আমাদের জুটি অসম, বয়সের ব্যবধানও অনেক: অপু বিশ্বাসকে নিয়ে বাপ্পী


বিনোদন ডেস্ক: বাপ্পী চৌধুরী। চিত্রনায়ক। সম্প্রতি ‘প্রিয় কমলা’ ছবির কাজ শুরু করেছেন। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এ ছবি, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন জতীয় দৈনিক সমকালের সাথে। পাঠকদের জন্য সেই সাক্ষাৎকারটি হুবহু তুলে ধরা হলো।

চারদিকে অনেক শোরগোল। শুটিং করছেন?

হ্যাঁ। আজ [শনিবার] থেকে গাজীপুরের পুবাইলে ‘প্রিয় কমলা’ নামে ছবির কাজ শুরু করেছি। এটি পরিচালনা করছেন অভিনেতা নির্মাতা শাহরিয়ার নাজিম জয়। আমাদের মহান মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। রয়েছে প্রেম-ভালোবাসাও। যুদ্ধের সময়ে একটি গ্রামে কমলা তার প্রেমিক প্রিয়কে ভালোবাসে। দেশে যুদ্ধ শুরু হলে কমলার উৎসাহে সে যুদ্ধে অংশগ্রহণ করে। এভাবেই ছবির গল্প এগিয়ে যায়। এই ছবিতে আমাকে দেখা যাবে প্রিয় চরিত্রে। আর কমলার ভূমিকায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এরই মধ্যে ছবির প্রায় বেশিরভাগ অংশের চিত্রায়ণ শেষ হয়েছে। পরিচালকের কাছে শুনেছি, আসছে ডিসেম্বরে ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন তিনি।

অপু বিশ্বাসের সঙ্গে এর আগে আরও একটি ছবিতে অভিনয় করেছেন। সেই ছবির খবর বলুন।


‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নামে এই ছবিটি চলতি বছরের মার্চে মুক্তির পরিকল্পনা করেছিলেন পরিচালক দেবাশীষ বিশ্বাস। কিন্তু সে সময় করোনার কারণে দেশের সব প্রেক্ষাগৃহ বন্ধ ঘোষণা করায় ছবিটি আর মুক্তি পায়নি। এখন ছবিটি কবে মুক্তি পাবে, তা ভালো বলতে পারবেন পরিচালক ও প্রযোজক। তবে এটা বলতে পারি, কমেডি ধাঁচের রোমান্টিক গল্পে নির্মিত ছবিটি দর্শকের কাছে ভালো লাগবে।

চলচ্চিত্রের অনেকেই বলেন, অপু বিশ্বাস আর আপনার জুটি ‘অসম’…

অবশ্যই আমাদের জুটি অসম। আমাদের দু’জনের বয়সের ব্যবধানও অনেক। কিন্তু সেটি আমরা মনে করি না। কারণ, আমরা অভিনয়শিল্পী। আমাদের কাজ অভিনয়। নির্মাতারা আমাদের জুটি করে চলচ্চিত্র নির্মাণ করছেন। যে জন্য জুটি গড়ে উঠতে শুরু করেছে।

এ সময়ে আপনার হাতে রয়েছে কী কী ছবির কাজ?

কিছুদিন আগে শেষ করেছি বেলাল সানির ‘ডেঞ্জার জোন’, আশরাফ শিশিরের ‘৫৭০’ ছবির কাজ। দীপঙ্কর দীপনের ‘ঢাকা ২০৪০’ এবং ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড-১৯’। ছবির কিছু অংশের চিত্রায়ণ এখনও বাকি রয়েছে। আর মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ ও সাফিউদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’।
প্রায় এক দশকের ক্যারিয়ারে কী শিখলেন?

চলচ্চিত্রে কেউই আপন নয়। যখন যার নামডাক রয়েছে, সবাই তার সঙ্গেই আছেন। এখানে বন্ধুর সংখ্যা অনেক কম। একজন তারকা শিল্পীর যখন যশ-খ্যাতি চলে যায়, তখন সবাই তার দিক থেকে মুখ ফিরিয়ে নেয়। পাশাপাশি এখানে রয়েছে নোংরা রাজনীতি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলিউডের সিনেমা মুক্তির পক্ষে চঞ্চল, বিপক্ষে শাকিব

Shamim Reza

‘সৈনিক ক্লাব’ সিনেমা হলের ঐতিহ্যবাহী প্রজেক্টর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হস্তান্তর

mdhmajor

পরীর ফেসবুকে অশ্লীল স্ট্যাটাস নিয়ে তোলপাড়

Shamim Reza

এবার গান গেয়ে ঝড় তুললেন সেই প্রিয়া (ভিডিও)

Shamim Reza

বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ নেহার

Shamim Reza

পুরোনো প্রেমিকা নিয়ে বিপাকে মিশু সাব্বির!

Shamim Reza